শান্তি ও উন্নয়নের প্রতীক ট্রাক : ডা. দুলাল

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

শান্তি ও উন্নয়নের  প্রতীক ট্রাক : ডা. দুলাল

নিজস্ব প্রতিবেদক :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল। মুক্তিযুদ্ধে বীর প্রতীক খেতাবপ্রাপ্ত সিলেটের সম্ভ্রান্ত এক পরিবারের সুসন্তান ডাক্তার দুলাল। দেশের সর্ববৃহৎ চিকিৎসক সংগঠন বি এম এর কেন্দ্রীয় মহাসচিবের দায়িত্ব পালন করছেন। আজীবন আওয়ামী রাজনীতির ধারক বাহক।

 

চিকিৎসা সেবার পাশাপাশি রাজনীতিতে সব সময় সক্রিয় থেকে তিনি দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ বালাগঞ্জবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এবার তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে এই ৩ উপজেলাবাসী একজন যোগ্য মানবতার সেবক পাবে। ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল ইতোমধ্যে সেই যোগ্যতার প্রমাণ দিয়েছেন। দীর্ঘদিন থেকে তিনি এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে আসছেন। কিন্তু অত্যন্ত দুঃখজনক হলেও সত্য যে অজ্ঞাত কারণে তাকে সেই মনোনয়ন দেওয়া হয়নি। বর্তমান সরকারের নীতি নির্ধারক মহলের সবুজ সংকেত পেয়েই তিনি নির্বাচনের মাঠে রয়েছেন। আশা করি তিনি জয় নিয়েই ঘরে ফিরবেন।

 

সিলেট-৩ আসনের প্রত্যেকটি এলাকায় এখন ট্রাক মার্কার গণজোয়ার উঠেছে। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষ আমাকে ও ট্রাকাক প্রতীককে ভোট দেয়ার অপেক্ষায় দিন গুনছে । আগামী ৭ জানুয়ারি তারা ট্রাক প্রতীকে ভোট দেয়ার অপেক্ষায় রয়েছেন অনেকেই।

 

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ট্রাক প্রতীকের বিজয় কেউ আটকাতে পারবে না। ষড়যন্ত্র করে কারো বিজয় ঠেকানো যায় না। গুজব তারা রটায় যাদের পায়ের নিচে মাটি নেই। সূতরাং আসুন আগামী ৭ জানুয়ারি সারাদিন ট্রাক মার্কায় ভোট দিয়ে আমার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র, সকল অন্যায়, সকল গুজবের জবাব দিন।