সিলেটে ছয় ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২৩

সিলেটে ছয় ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীর বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানাপুলিশ। আজ বুধবার (২৯ নভেম্বর) বিকালে বিশেষ এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার এবং ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি ও পিকআপ গাড়ি জব্দ করে পুলিশ।

 

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম জানান পাওয়া তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় বুধবার বিকাল ৪টায় সিলেট নগরীর বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে মামলাভুক্ত ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন- সালেদ আহমদ সুলতান ওরফে খালেদ (৩৬), আপ্তাব উদ্দিন আফতাব(৩৫), কামরুল হোসেন (৩৮), বারিন্দ্র মালাকার (৪৬), শিবলু মিয়া (৩৫) ও আলম আহমদ (৩৮)। তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

 

তাদের আস্তানা থেকে ১টি গ্রিল কাটার যন্ত্র, ১টি স্লাই রেঞ্চ, একটি তালা কাটার যন্ত্র, ১টি হেমার ও ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি জব্দ করে পুলিশ। এছাড়া লুণ্ঠিত ২টি স্বর্নের আংটি, ১টি স্বর্নের লকেট ও চেইনসহ বেশ কিছু অলংকার, ১টি ল্যাপটপ ও ১টি মোবাইল ফোন এবং নগদ ৩২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আদালতে পাঠানো হয়।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন