অনুমোদন পেল সিলেট মহানগর যুবলীগের ১৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩

অনুমোদন পেল সিলেট মহানগর যুবলীগের ১৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি

নিউজ ডেস্ক : অবশেষে অনুমোদন পেল সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি। এর মাধ্যমে দীর্ঘ চার বছর প্রতীক্ষার অবসান হলো।

 

অনুমোদিত ১৩১ সদস্যের কমিটিতে ৪৭টি পদ খালি রাখা হয়েছে।
শনিবার (২ সেপ্টেম্বর) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল অনুমোদিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

মহানগরের কমিটিতে আলম খান মুক্তিকে সভাপতি ও মুশফিক জায়গীরদারকে সাধারণ সম্পাদক রেখে ১৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

এছাড়া কমিটিতে সহ-সভাপতি ১৪টি পদের ৫টি খালি রেখে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হলেন- ১ম সহ-সভাপতি ফায়াজ খান সলিট, ২য় সহ-সভাপতি পদে অ্যাডভোকেট লিটন মিয়া, সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, মো. আব্দুল লতিফ রিপন, শান্ত দেব, আব্দুর রব সায়েম, মো. আনিসুজ্জামান আনিস।

 

যুগ্ম সাধারণ সম্পাদকের ৫টি পদে সুবেদুর রহমান মুন্না ব্যতিরেকে অন্য ৪টি পদ খালি রাখা হয়েছে।

 

সাংগঠনিক সম্পাদকের ৭টি পদে ৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হলেন- মো. ময়নুল হক ইলিয়াসি দিনার চৌধুরী, সঞ্জয় কুমার চৌধুরী, মো. রিমাদ আহমদ, এমদাদ হোসেন ইমু।

 

প্রচার সম্পাদক পদে মো. মোহাইমিন চৌধুরী বাপ্পি, দপ্তর সম্পাদক পদে মো. সাকিয়া হোসেন সাকির, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক পদে আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম লিটন (টিলাগড়), আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. সারোয়ার মাহমুদ, ত্রাণ সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সমাজ কল্যাণ সম্পাদক এ কে এম কাওসার আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাসুদ কামাল সুফি, তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক সাজার আহমদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক সেবুল আহমদ সাগর, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আবুল কাশেম, জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক আবিদুর রহমান শিপলু, তথ্য ও গবেষণা সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মনজুর আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়সল আজাদ খান, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া পীর, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক আব্দুল খালিক লাবলু, ধর্মবিষয়ক সম্পাদক মো. সাইফুর রহমান, মহিলাবিষয়ক সম্পাদক ডা. রাবেয়া সিদ্দিকা রাবু, উপ-প্রচার সম্পাদক শূন্য রাখা হয়েছে। উপ-দপ্তর সম্পাদক এহসানুল কারীম মাবরুর, উপ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এহিয়া আহমদ সুমন, উপ অর্থবিষয়ক সম্পাদক পদ শূন্য রাখা হয়েছে। উপ-শিক্ষা ও প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম রিপন, উপ-আইনবিষয়ক সম্পাদক পদ শূন্য, উপ-ত্রাণ সম্পাদক অ্যাডভোকেট আকবর হোসেন, উপ-সমাজ কল্যাণ সম্পাদক মো. নাহিদ (আব্বাস), উপ বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদ শূন্য রাখা হয়েছে। উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক সজল দাস অনিক, উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ শূন্য, উপ-স্বাস্থ্য জনসংখ্যাবিষয়ক সম্পাদক এবিআই চৌধুরী বুলবুল, উপ জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক ও উপ-তথ্য ও গবেষণা সম্পাদক পদ শূন্য, উপ ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, উপ পরিবেশবিষয়ক সম্পাদক সুশান্ত রায় শাওন, উপ-শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, উপ কৃষি ও সমবায়, উপ-মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক, উপ মহিলাবিষয়ক সম্পাদক খালি রাখা হয়েছে। এছাড়া সহ-সম্পাদক পদে ২১ জন ও সদস্য ৪১ জনকে রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন