ফিরছেন নেইমার, খেলবেন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ!

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৪

ফিরছেন নেইমার, খেলবেন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ!

স্পোর্টস ডেস্ক : টানা এক বছর ধরে মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলিয়ান মহাতারকরা নেইমার জুনিয়র। উরুগুয়ের বিপক্ষে গত বছরের ১৮ অক্টোবর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন সেলেসাও সুপারস্টার। এরপর আর তাকে মাঠে দেখেনি ফুটবল ভক্তরা। তবে এবার অপেক্ষার অবসান হতে চলেছে। নেইমারের পায়ের জাদুতে মুগ্ধ হতে আর কিছু সময়ের অপেক্ষা বাকি- এমন আশার বাণীই শুনিয়েছেন আল হিলাল কোচ।

 

সোমবার (২১ অক্টোবর) এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নেইমারের ক্লাব আল হিলাল মুখোমুখি হবে আল আইনের। সেই ম্যাচ দিয়েই সবুজ গালিচায় প্রত্যাবর্তনের অপেক্ষায় নেইমার। তবে সেই ম্যাচে নেইমার শুরুর একাদশে থাকবেন কিংবা খেলবেন, এমন নিশ্চয়তা দেননি ক্লাবটির কোচ হোর্হে জেসুস।

 

জেসুস বলেন, নেইমারের চোট পাওয়ার এক বছর পূর্ণ হলো। চিকিৎসাগত দিক থেকে সে পুরোপুরি সেরে উঠেছে এবং অনুশীলনেও যোগ দিয়েছে। আগামী দুই দিন সবকিছু ইতিবাচক থাকলে দলের পরের ম্যাচে তাকে সংযুক্ত করা হবে।

 

সৌদি প্রো লিগে নেইমারকে এখনো চুক্তিবদ্ধ করতে পারেনি আল হিলাল। শুধু এএফসি চ্যাম্পিয়নস লিগ ও ফিফা ক্লাব বিশ্বকাপের জন্য তাকে নিবন্ধিত করতে পেরেছে সৌদি ক্লাবটি।

 

অক্টোবরেই ব্রাজিলের জার্সিতে পাওয়া চোট কাটিয়ে গত মাসে আল হিলালের অনুশীলনে ফেরেন নেইমার। বাঁ হাঁটুতে এসিএল চোটের পাশাপাশি দুটি মেনিসকাসও ক্ষতিগ্রস্ত হয়েছিল তার।

 

২০১০ সালে ব্রাজিলের জার্সিতে অভিষেক হয় এই সুপারস্টারের। এ পর্যন্ত ব্রাজিলের খেলা ১৯২ ম্যাচের মধ্যে ৬২ ম্যাচে নেইমারকে পায়নি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। গেলো এক বছরে নেইমারকে ছাড়া ১৪ ম্যাচ খেলে ৬ জয়, ৫ ড্র ও ৩টি হার ব্রাজিলের।

 

উল্লেখ্য, ক্লাবের হয়ে নেইমারের সবশেষ ম্যাচটি ছিল এএফসি চ্যাম্পিয়নস লিগেই। সেবার নাসাজি মাজানদারানের বিপক্ষে মাঠে দেখা গিয়েছিলো তাকে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন