নীরবতা ভেঙে যে বার্তা দিলেন হার্দিকপত্নী নাতাশা

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৪

নীরবতা ভেঙে যে বার্তা দিলেন হার্দিকপত্নী নাতাশা

স্পোর্টস ডেস্ক : আবারও কি জোড়া লাগছে হার্দিক পান্ডিয়া এবং তার মডেল-অভিনেত্রী স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সম্পর্কে? ভারতের বিশ্বকাপজয়ের প্রায় পাঁচদিনের মাথায় নীরবতা ভাঙলেন নাতাশা।

 

যদিও মুখ ফুটে হার্দিকের নাম উচ্চারণ করেননি তিনি। মাস খানেক থেকে এই দুই তারকার শীতল সম্পর্ক নিয়ে সামাজিকমাধ্যম চর্চা হচ্ছে প্রচুর।

 

বিশেষ করে ভারতের বিশ্বকাপ জয়ের পর নাতাশার কোনো প্রতিক্রিয়া না দেখায় এই ধারণা আবারো জোরালো হয়। ফাইনালে শেষ ওভারে ১৬ রান আটকে গুরুত্বপূর্ণ অবদান রাখেন হার্দিক। ভারতের বিশ্বকাপ জয়ে উচ্ছ্বাসে ভাসছে গোটা দেশ। কিন্তু কোনো ইঙ্গিতও নেই হাদিকের স্ত্রীর।

 

অবশেষে নীরবতা ভেঙেছেন নাতাশা। গতকাল নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও স্টোরি শেয়ার করেছেন হার্দিকপত্নী। যেখানে ঈশ্বরে অবিচল নিষ্ঠাবান থাকার কথা জানিয়েছেন তিনি। নাতাশায় কথা মিশে রয়েছে, হৃদয়ের গোপন লুকিয়ে রাখা হতাশা। ঠিক কেনোই বা হঠাৎ করে ঈশ্বরভক্তিতে মজে গেলেন নাতাশা। সেটাই কৌতুহল নেটিজেনদের।

 

নাতাশা ভিডিওতে বলেন.‘যখনই আমরা কিছু নির্দিষ্ট কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। তখন আমরা নিরুৎসাহিত হয়ে পড়ি, হতাশ হয়ে পড়ি বা হেরে যাই। ঈশ্বর তোমার সঙ্গে আছে। আপনি যা করছেন তাতে তিনি বিস্মিত নন কারণ তার ইতোমধ্যে একটি পরিকল্পনা রেখেছেন। সে কখনো তোমাকে ছেড়ে যাবে না বা পরিত্যাগ করবে না।’

 

বেশ কিছুদিন ধরে কিছু সংবাদমাধ্যম দাবি করছে, হার্দিক পান্ডিয়া ও স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সম্পর্ক আগের মতো নেই। এই সম্পর্কে আর বল গড়াচ্ছে না, বাউন্স নেই, ঘুরছেও না।

 

এরমধ্যে গত মে মাসে এক যুবকের সঙ্গে কফিশপে দেখা যায় এই সার্বিয়ান সুন্দরীকে। সংবাদকর্মীরা হার্দিকের সঙ্গে ছাড়াছাড়ি নিয়ে প্রশ্ন করলেও তিনি এড়িয়ে যান। এরপর আরো জল্পনা বাড়তে থাকে কী পরিণতি হতে যাচ্ছে এই সম্পর্কে।

 

২০২০ সালের ১লা জানুয়ারিতে হার্দিক পান্ডিয়ার সঙ্গে বাগদান হয় নাতাশার। ওই বছরেই তাদের সংসারে পুত্র সন্তানের জন্ম হয়। গতবছর উদয়পুরে এক অনুষ্ঠানে তাঁরা ফের খ্রিস্টীয় ও হিন্দু রীতি মেনে বিয়ে করেন।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন