পাকিস্তানের খেলা দেখতে ট্রাক্টর বিক্রি, প্রিয় দলের পরাজয়ে হতাশ সমর্থক

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

পাকিস্তানের খেলা দেখতে ট্রাক্টর বিক্রি, প্রিয় দলের পরাজয়ে হতাশ সমর্থক

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে গতকাল রোববার মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। সেই ম্যাচে ভারতকে ১১৯ রানে অলআউট করেও জয় পায়নি পাকিস্তান। হেরে যায় ৬ রানে।

 

অথচ চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্ত-সমর্থকরা। সীমান্ত সমস্যার কারণে এক যুগেরও বেশি সময় ধরে দুই দলের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। যে কারণে আইসিসি ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের টুর্নামেন্ট ছাড়া ক্রিকেট মাঠে ভারত-পাকিস্তানের দেখা সাক্ষাত হয় না।

 

গতকাল রোববার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান নবম আসরের ১৫তম ম্যাচে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান।

 

সেই ম্যাচে ভারতকে ১১৯ রানে অলআউট করেও প্রতি বলে এক রান করে করতে পরেনি পাকিস্তান। হেরে যায় ৬ রানে। পাকিস্তানের এই পরাজয়ে হতাশ দলটির ভক্ত-সমর্থকরা।

 

পাকিস্তান ক্রিকেট দলের প্রতি ভালোবাসার কারণেই নিজের প্রিয় ট্যাক্টকরটি বিক্রি করে দেন এক সমর্থক। তার কারণ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট হয়ে যায় সোনার হরিণের মতো।

 

সংবাদমাধ্যমে নিউজ হয় ভারত-পাকিস্তান ম্যাচের এক টিকিটের দাম উঠে ২ লাখ টাকা। এতটাকা দিয়ে টিকিট কেটে খেলা দেখার জন্য ট্যাক্টটর বিক্রি করতে হয় পাকিস্তানের এক সমর্থককে। কিন্তু ‍প্রিয় দল পাকিস্তান যদি চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে জয় পেতো তাহলে আক্ষেপ থাকত না ওই সমর্থকের। কিন্তু হেরে যাওয়া তিনি রীতিমতো হতাশ এবং পাকিস্তানের ক্রিকেটারদের উপরে ক্ষুব্ধ।

 

সংবাদমাধ্যমে সেই সমর্থক বলেছেন, ‘তিন হাজার ডলার দিয়ে টিকিট কিনে খেলা দেখতে এসেছিলাম। ভারতের স্কোর দেখার পর একবারও মনে হয়নি ম্যাচটা আমরা হেরে যেতে পারি। ভেবেছিলাম এই রান অনায়াসে তুলে নেওয়া যাবে। ম্যাচও আমাদের হাতেই ছিল। কিন্তু বাবর আজম আউট হওয়ার পর হতাশ হয়ে পড়ি।’

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন