ভারত-পাকিস্তান ম্যাচে ফের বৃষ্টি, খেলা আপাতত বন্ধ

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, জুন ৯, ২০২৪

ভারত-পাকিস্তান ম্যাচে ফের বৃষ্টি, খেলা আপাতত বন্ধ

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান। বৈরি আবহাওয়ার কারণে নির্ধারিত সময়ের চেয়ে ৩০ মিনিট পরে খেলা শুরু হয়।

 

শনিবার নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে এক ওভারে ৮ রান করে ভারত। ইনিংসের প্রথম ওভারে নতুন বলে আক্রমণে আসেন শাহিন শাহ আফ্রিদি।

 

ইনিংসের তৃতীয় বলেই ছয় হাঁকান রোহিত শর্মা। ওই ওভারে ৮ রান নেন ভারতীয় অধিনায়ক। কিন্তু শাহিনের ওই ওভার শেষ না হতেই ফের বৃষ্টির বাগড়া। বৃষ্টির কারণে মাঠ ছেড়েছেন দুই দলের ক্রিকেটাররা।

 

ভারত নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে সহজ জয়ে বিশ্বকাপ মিশন শুরু করে। অন্যদিকে পাকিস্তান ক্রিকেট দল খর্বশক্তির যুক্তরাষ্ট্রের কাছে হেরে ব্যাকফুটে আছে।

 

ভারতের জন্য জয়ের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখা আর পাকিস্তানের আজ লড়াইটা জয়ে ফেরার। অন্যদিকে পাকিস্তানের একাদশে পরিবর্তন এসেছে একটি। যুক্তরাষ্ট্র ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন আজম খান। তার বদলি হিসেবে জায়গা পেয়েছেন স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম।

 

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পান্ত, সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও আর্শদীপ সিং।

 

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), উসমান খান, ফখর জামান, শাদাব খান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাহীন আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ ও মোহাম্মদ আমির।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন