ঈগল মার্কায় একটি ভোট চাই, পাঁচ বছর সেবক হয়ে থাকব : গোলাপগঞ্জে সরওয়ার হোসেন

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২৩

ঈগল মার্কায় একটি ভোট চাই, পাঁচ বছর সেবক হয়ে থাকব : গোলাপগঞ্জে সরওয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক : সিলেট-৬ (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে অবাধ ও সুষ্ঠু ভোট হবে। সারা বিশ্ব তাকিয়ে আছে এই নির্বাচনে দিকে। যদি কেউ স্বপ্ন দেখে ভোট কেটে বাক্স ভরে ফেলবে এটি তাদের দুঃস্বপ্ন ছাড়া কিছুই না। জনগণ যাকে চাইবে, জনপ্রিয়তা যার বেশি ভোটে তিনিই নির্বাচিত হবেন।

 

তিনি আরো বলেন, ভোট কেন্দ্রেই প্রতিটি কেন্দ্রের ফল ঘোষণা করা হবে, তাই ভয় পাওয়ার কিছুই নেই। তারা গুজব ছড়াবে, হুমকি-ধামকি দেবে, এসবে কিছুই হবে না। চার দিকে ঈগলের জোয়ার নেমেছে, এই জোয়ারে সকল অপশক্তি হারিয়ে যাবে।

 

শনিবার দিনব্যাপি গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেনের নির্বাচনী গণসংযোগ ও পথসভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

ওই বৈঠকে তিনি আরো বলেন, বিগত বেশ কয়েকবার এই আসনের সংসদ সদস্যকে গোলাপগঞ্জ বিয়ানীবাজার উপজেলার মানুষ সংসদে পাঠিয়েছিল। কিন্তু তারা এই দুটি উপজেলায় কাঙ্খিত কোন উন্নয়ন দেখতে পায়নি। শুধু আশার বাণী শুনতে হয়েছে তাদেরকে। তাই এ দুটি উপজেলায় উন্নয়নের বিপ্লব করতে আমায় একবার সংসদে পাঠিয়ে খেতমত করার সুযোগ দিন। তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় একটি ভোট চাই, বিনিময়ে আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবক হয়ে থাকব। আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্ন ভোট চলবে। সবাইকে ঈগল প্রতীকে ভোট দিতে অনুরোধ জানাচ্ছি। ইনশাআল্লাহ ঈগল প্রতীকের বিজয় সুনিশ্চিত।

 

এসব পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারী, বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরফ উদ্দিন শরফ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হান্নান, ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জল সহ কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক অংশগ্রহণ করেন।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন