বিশ্বকাপ স্কোয়াড নিয়ে পিসিবির বৈঠকে যে আলোচনা হলো

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৩

বিশ্বকাপ স্কোয়াড নিয়ে পিসিবির বৈঠকে যে আলোচনা হলো

স্পোর্টস ডেস্ক : ঘনিয়ে আসছে আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩। আশা করা হচ্ছে, বৃহস্পতি বা শুক্রবারের মধ্যে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে।

 

লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে বুধবার অনুষ্ঠিত এক বিশেষ সভায় পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে আলোচনা হয়। সদ্য সমাপ্ত ২০২৩ এশিয়া কাপে পাকিস্তানের পারফরম্যান্সেরও মূল্যায়ন করা হয় এতে।

 

সভায় সভাপতিত্ব করেন পিসিবি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জাকা আশরাফ। উপস্থিত ছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, প্রধান কোচ গ্রান্ট ব্র্যাডবার্ন এবং টেকনিক্যাল ক্রিকেট কমিটির সদস্য মিসবাহ-উল-হক ও মোহাম্মদ হাফিজ। ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনায় অংশ নেন টিম ডিরেক্টর মিকি আর্থার ও সহ-অধিনায়ক শাদাব খান।

 

বৈঠকে মিসবাহ-উল-হক ও মোহাম্মদ হাফিজ এশিয়া কাপে পাকিস্তান দলের দুর্বলতা তুলে ধরেন এবং ম্যানেজমেন্টের কাছে বেশ কিছু প্রাসঙ্গিক প্রশ্ন উত্থাপন করেন।

 

ফর্মের বাইরে থাকা ওপেনার ফখর জামান ও শাদাব খানের পারফরম্যান্স যাচাই-বাছাইয়ের দিকেই বিশেষ নজর দেওয়া হয়। বাবর আজম উভয় খেলোয়াড়ের প্রতি তার সমর্থন ব্যক্ত করেছেন এবং আসন্ন বিশ্বকাপে তাদের কাছ থেকে উন্নত পারফরম্যান্সের প্রত্যাশা করেছেন।

 

সূত্রের খবর, সহ-অধিনায়ক হিসেবে শাদাব খানকে ধরে রাখার সম্ভাবনা রয়েছে, তবে পরবর্তী আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। জাকা আশরাফও তার ব্যাপারে অধিনায়কের মতামত চেয়েছেন।

 

বৃহস্পতিবার বাবর আজমের মতামত জানানোর কথা রয়েছে। এরপরই বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত হওয়ার কথা রয়েছে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন