শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ‘সামনে এশিয়া কাপ-বিশ্বকাপ, ভালো মতো খেলো’-তাসকিনকে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ‘সামনে এশিয়া কাপ-বিশ্বকাপ, ভালো মতো খেলো’-তাসকিনকে প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের ডনাহাতি পেসার তাসকিন আহমদেকে সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপে ভালো করে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি শুভকামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী।

 

রোববার (৫ আগস্ট) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে তাসকিনকে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার দেওয়ার সময় এ পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

 

ক্রীড়া ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় এবারের শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদের সেরা ক্রীড়াবিদের স্বীকৃতি পেয়েছেন তাসকিনসহ নারী সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুন ও গত এসএ গেমসের সোনাজয়ী ভারোত্তোলক জিয়ারুল ইসলাম।

 

পুরস্কার গ্রহণ শেষে প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে তাসকিন বলেন, ‘আসলে জিজ্ঞেস করছিল যে সামনে কি কি খেলা আছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে সবার জন্য শুভ কামনা ভালো মতো খেলো।’

 

পুরস্কারের ক্রেস্ট তাসকিনের হাতে তুলে দেওয়ার সময় দেখা যায় প্রধানমন্ত্রী তাসকিনকে কিছু একটা বলছেন। তাসকিনও মাথা নেড়ে সায় দিচ্ছেন। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রথমবার জাতীয় পুরস্কার পেয়েছেন এই তারকা পেসার।

 

উচ্ছ্বসিত তাসকিন বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে যেটা আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।’

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন