সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লিটারেরি ফেস্ট ২০২২ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লিটারেরি ফেস্ট ২০২২ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লিটারারী ফেস্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২ে৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে লিটারারী ফেস্ট-২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: শহীদ উল্লাহ তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, মানবিক অনুষদের ডিন অধ্যাপক ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ।

 

ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক জনাব স্বাতী রানী দেবনাথ এর সভাপতিত্বে ও ইংরেজী বিভাগের প্রভাষক জনাব মৌনী ভট্টাচার্য্য এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ জাকারিয়া হাবিব এবং সহকারী অধ্যাপক জনাব প্রণবকান্তি দেব।

 

 

অনুষ্ঠানের শুরুতেই সাহিত্য, সমকালীন ও মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা লেখন, উপস্থিত বক্তৃতা ও ঝঢ়বষষরহম ইঊঊ এর উপর প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন সিলেটের বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কলেজের শিক্ষার্থীরা।

 

 

এছাড়া উপস্থিত ছিলেন, খাজানচিবাড়ি স্কুল এন্ড কলেজের সম্মানীত অধ্যক্ষ প্রফেসর শফিকুল আলম ও গ্রীনহিল স্টেট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব সিতেশ রঞ্জন বর্মন, আইন বিভাগের প্রধান ও প্রক্টর মোঃ হুমায়ুন কবির, ব্যবসায়প্রশাসন বিভাগের প্রধান নঈমা মাসউদ নীলা, সিএসই বিভাগের প্রধান এম.এ.জি আসিফ, ইংরেজী বিভাগের প্রভাষক সানজিদা আক্তার, তাসলিম সুলতানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন