জৈন্তাপুরে সেনাঅভিযানে ভারতীয় কাপড়ের বড় চালান আটক

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

জৈন্তাপুরে সেনাঅভিযানে ভারতীয় কাপড়ের বড় চালান আটক

নিউজ ডেস্ক : জৈন্তাপুর প্রতিনিধি::সিলেটের জৈন্তাপুরে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রীপিস,থান কাপড় সহ একটি ডিআই পিকআপ আটক করা হয়েছে।

 

অভিযান পরিচালিনায় সেনাবাহিনীর ইনফ্রেন্টি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আরিফুল হক জানান, শুক্রবার ( ২০শে সেপ্টেম্বর) প্রতিদিনের মত সেনাবাহিনীর টহল টিম দরবস্ত চতুল রাস্তায় টহল কাজে নিয়োজিত ছিলো।

 

ওইদিন ভোর আনুমানিক ৬:৩০ ঘটিকায় সেনাবাহিনীর টহলটিম বহনকারী গাড়ীটি দরবস্ত অভিমুখে যাত্রাকালীন সময়ে পিছন থেকে একটি কালো রংয়ের নাম্বারপ্লেট বিহীন ডিআই পিকআপ গাড়ী বেপরোয়া গতিতে সেনাবাহিনীর গাড়ীকে ওভারটেক করে। এতে করে টহলে থাকা সেনাবাহিনীর টিমের সন্দেহ হলে দ্রুত সেই ডিআই পিকআপের পিছু নেয় টহলটিম।

 

এক পর্যায়ে চোরাকারবারির দল সেনাবাহিনীর অভিযান নিশ্চিত জেনে দরবস্তের নয়াগাতি এলাকায় পৌছা মাত্র চতুল সড়ক থেকে ডিআই গাড়ী নামিয়ে পাশ্ববর্তী নদীর পাড়ে নিয়ে ফেলে রেখে চোরাকারবারিরা দ্রুত পালিয়ে যায়।

 

পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে মডেল থানার উপ পরিদর্শক শংকর চন্দ্র দেবের নেতৃত্বে সঙ্গীয় পুলিশের টিম এসে গাড়ী সহ গাড়ীতে থাকা ভারতীয় কাপড়ের চালান জব্দ করে সেনাবাহিনীর সহায়তায় থানায় নিয়ে আসে।

 

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ভারতীয় কাপড়ের চালানে ৬২২ পিছ শাড়ী,১৩২ পিছ থ্রী পিছ, ৬৪ পিছ থান কাপড় ও ৩৭৫ গজ থান কাপড় ছিলো।

 

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম। তিনি বলেন উক্তো ঘটনায় তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। এ ঘটনায় কাপড়ের চালান বহনকাজে ব্যবহারীত ডিআই পিকআপটিও জব্দ করা হয়েছে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৯ মিনিট।
> জোহর- ১১:৫৮ মিনিট।
> আসর- ৪:২১ মিনিট।
> মাগরিব- ৬:০৮ মিনিট।
> ইশা- ৭:২৩ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন