পেনশন স্কিমে নিরাপদ ভবিষ্যৎ : ইউএনও ঊর্মি রায়

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুন ৪, ২০২৪

পেনশন স্কিমে নিরাপদ ভবিষ্যৎ : ইউএনও ঊর্মি রায়
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাথে মতবিনিময়

 

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঊর্মি রায় বলেছেন, সরকার সর্বজনীন পেনশন স্কিম চালু করার মাধ্যমে নাগরিকদের ভবিষ্যত নিরাপত্তা নিশ্চিত করেছে। তাই নিজেদের ভবিষ্যত নিরাপত্তার স্বার্থেই সবাইকে সর্বজনীন পেনশন স্কিমে যুক্ত হতে হবে।

 

তিনি মঙ্গলবার (০৪ জুন) দুপুরে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের কার্যালয়ে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভাটির আয়োজন করে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন।

 

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি রায় বলেন, প্রগতি, সমতা, প্রবাস ও সুরক্ষা এই চারটি স্কিমের মধ্যে নাগরিকরা যার যার সুবিধা মতো যেকোন স্কিমে বিভিন্ন মেয়াদে যুক্ত হতে পারবেন। তিনি পেনশন স্কিমকে সম্পূর্ণ ঝুঁকিমুক্ত লাভজনক উল্লেখ করে নির্ভয়ে এতে যুক্ত হতে সবার প্রতি আহবান জানান।

 

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সভায়, বক্তব্য রাখেন- প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক ইসমাইল আলী টিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, সদস্য আবু বক্কর তালুকদার, পাবেল আহমদ, হাবিবা আক্তার প্রমুখ। এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মিজানুর কবির।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন