দক্ষিণ সুরমায় মনোনয়ন ফিরে পেলেন ফখরুল ইসলাম সাইস্তা

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

দক্ষিণ সুরমায় মনোনয়ন ফিরে পেলেন ফখরুল ইসলাম সাইস্তা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দক্ষিণ সুরমা উপজেলায় মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তার মনোনয়ন ফিরে পেয়েছেন।

 

মঙ্গলবার উচ্চ আদালতের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি বজলুর রহমানের গঠিত বেঞ্চের এক আদেশে তাঁর মনোনয়ন ফিরে পান। আর এর প্রেক্ষিতে বুধবার দুপুরে তাঁকে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

 

সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান বুধবার দুপুরে দোয়াত কলম প্রতিক বরাদ্দ দেন।

 

মনোনয়ন ফিরে পেয়ে প্রতিক বরাদ্দের পর এক প্রতিক্রিয়ায় চেয়ারম্যান প্রার্থী ফখরুল ইসলাম সাইস্তা সিলেট প্রতিদিনকে বলেন, আমি খুবই আনন্দিত, বাংলাদেশের মধ্যে এই প্রথম কোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্বায়িত্বে থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন। এর জন্য তিনি তাঁর ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

এদিকে, ফখরুল ইসলাম সাইস্তা মনোনয়ন ফিরে পাওয়াতে দক্ষিণ সুরমা উপজেলায় চেয়ারম্যান পদে এখন প্রার্থী ৬ জনে দাঁড়িয়েছে। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

এর মধ্যে চেয়ারম্যান পদে ফখরুল ইসলাম সাইস্তা (দোয়াত কলম), মো. মইনুল ইসলাম (আনারস), মোহাম্মদ জুয়েল আহমদ (ঘোড়া), মো, বদরুল ইসলাম (টেলিফোন), মোঃ শামীম আহমদ (মোটর সাইকেল) ও মো. সাহেদ মোশারফকে (কাপপিরিছ)।

 

ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ মাহবুবুর রহমান (মাইক), ফয়েজ আহমদ (তালা), আলী আছগর খাঁন শামীম (চশমা), নন্দন চন্দ্র পাল (টিউবওয়েল) ও মো. আব্দুর রহমানকে (উড়োজাহাজ)।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আইরিন রহমান কলি (পদ্মফুল), মোছা. হালিমা বেগম (কলস) ও মোছা. ফাহিমা বেগামকে (ফুটবল)।

 

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৮ মে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে ।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন