সিলেটে পিকআপ, প্রাইভেট কার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

সিলেটে পিকআপ, প্রাইভেট কার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত

নিজস্ব প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপ, প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ছাড়া আরও দুজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে উপজেলার লালাবাজার এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তিরা হলেন—সিএনজিচালিত অটোরিকশাচালক মনসুর আলী (৩০) ও অটোরিকশার যাত্রী নাজমা বেগম (৪২)। নাজমা বেগম বিশ্বনাথ উপজেলার ইলিমপুর গ্রামের সোনা মিয়ার স্ত্রী। মনসুর একই উপজেলার বহ্নি গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তিরা হলেন—ইলিমপুর গ্রামের সাইফুর রহমান (১৮) ও নিহত নাজমা বেগমের মেয়ে আছমা বেগম (১৮)।

 

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের পেছনে থাকা আরও একটি প্রাইভেট কার অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশার চালক ও তিন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর অটোরিকশাচালক মনসুর আলী ও যাত্রী নাজমা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

 

আহত সাইফুর রহমানের চাচা খলিল রহমান বলেন, ‘আমার ভাতিজা সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। সে ক্লাস শেষ করে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ির দিকে আসছিল। পথে এ দুর্ঘটনা ঘটেছে। সাইফুর মাথায় গুরুতর আঘাত পেয়েছে। তাঁর চিকিৎসা চলমান।’

 

সিলেটের দক্ষিণ সুরমা থানার উপপরিদর্শক (এসআই) শাফি আহমদ বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত একটি প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। নিহত ব্যক্তিদের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।