প্রতিকের দাবীতে ডিসি অফিসের সামনে স্বতন্ত্রপ্রার্থী মুহিবের অবস্থান

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২৩

প্রতিকের দাবীতে ডিসি অফিসের সামনে স্বতন্ত্রপ্রার্থী মুহিবের অবস্থান

নিজস্ব প্রতিবেদক : হাইকোর্টের রায় মেনে নির্বাচন কমিশন থেকে প্রতিক বরাদ্দের দাবীতে সিলেটের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে শতাধিক কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান নিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মেয়র মুহিবুর রহমান।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে বারোটা থেকে তিনি সেখানে অবস্থান নেন। অবস্থানকালে মুহিবুর রহমানের কর্মী-সমর্থকরা প্রতিক বরাদ্দের দাবী সম্বলিত নানা ধরণের প্লেকার্ড প্রদর্শন করে বিভিন্ন স্লোগান দেন।

 

এসময় স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান অভিযোগ করে সাংবাদিকদের বলেন, চারদিন আগে হাইকোর্ট তার মনোনয়ন বৈধ ঘোষণা করার পরও ষড়যন্ত্র করে তাকে নির্বাচনী প্রতিক বরাদ্দ দেয়া হচ্ছে না।

 

এরআগে মেয়র পদ থেকে পদত্যাগ না করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ৪ ডিসেম্বর মুহিবুরের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এর পর তিনি নির্বাচন কমিশনে আপিল করলে ১৫ ডিসেম্বর তাঁর আপিল নামঞ্জুর করা হয়। প্রার্থিতা ফিরে পেতে ১৭ ডিসেম্বর হাইকোর্টে রিট করেন তিনি। পরে বিচারপতি ইকবাল কবির ও বিশ্বজিৎ দেবনাথের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চের আদেশে প্রার্থিতা ফিরে পান মুহিবুর রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন