এনইইউবি’র উপাচার্য ও শাবি প্রেসক্লাব সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

এনইইউবি’র উপাচার্য ও শাবি প্রেসক্লাব সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

শাবি প্রতিনিধি : সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) উপাচার্য অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাসের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে সিলেট নগরের কাজিরবাজারস্থ এনইইউবি ক্যাম্পাসে উপাচার্যের কার্যালয়ে এ কর্মসূচি সম্পন্ন হয়৷

 

এতে ক্যাম্পাস সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে উপাচার্য ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস বলেন, ‘প্রতিষ্ঠালগ্ন থেকেই এ বিশ্ববিদ্যালয় মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত শিক্ষার্থীদের উচ্চশিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এ প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা কম খরচে ভালো মানের উচ্চশিক্ষা গ্রহণ করে বিভিন্ন জায়গায় কাজ করছে। অনেক গরীব ও নিম্নবিত্ত পরিবারের শিক্ষার্থীরা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়তে পারে না। তবে আমরা শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।’ পরিশেষে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন উপাচার্য।

 

এসময় এনইইউবি’র রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিক, জনসংযোগ শাখার সহকারী রেজিস্ট্রার মো. শাহান আহমেদ এবং উপাচার্যের সচিব আরিফ শাকিল নাহিদ উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে, শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি নুরুল ইসলাম রুদ্র, সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, সাধারণ সম্পাদক হাসান নাঈম, যুগ্ম-সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ, কার্যকরী সদস্য সাগর হাসান শুভ্র, নুর আলমসহ অন্য সদস্যরা৷

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন