বলিউডে কোনও পরিকল্পনা নেই : প্রিয়াঙ্কা

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৪

বলিউডে কোনও পরিকল্পনা নেই : প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : হলিউডেই পুরোপুরি মন বসিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইয়ে আসা যাওয়া থাকলেও, বলিউড সিনেমা থেকে দূরত্ব বাড়িয়েছেন নিজের। তবুও কানে এসেছিল, ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমা দিয়েই নাকি বলি সিনেমাতে কামব্যাক করবেন পিগি চপস। কিন্তু আচমকাই সেই সিনেমা বাতিল হল। সে যাই হোক, যে বলিউড থেকে উত্তরণ অভিনেত্রী, সেই বলিউডকেই সুযোগ পেলে একহাত নিতে ভোলেন না প্রিয়াঙ্কা। বরং হলিউডে বসেই মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিকে কটাক্ষ করেন।

 

হ্য়াঁ, সম্প্রতি এমনটাই করলেন দেশিগার্ল। এক সাক্ষাৎকারে পরিষ্কার বললেন, বলিউড সিনেমা তৈরি করার সময় কোনও পরিকল্পনা থাকে না। কিন্তু হলিউড সিনেমার পরিচালকা একেবারে পেপারওয়ার্ক করেই সিনেমা তৈরি শুরু করেন!

 

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘সিনেমার তৈরির ক্ষেত্রে হলিউড খুবই পরিকল্পনা মাফিক এগিয়ে চলে। শুটিংয়ের আগের দিন প্রায় ১০০ টা ইমেল আসবে। যেখানে শুটিংয়ের সমস্ত তথ্য দেওয়া হবে। শুধু তাই নয়, কলটাইম মিস করা যায় না। ই-মেলেই লেখা থাকে কতক্ষণ শুটিং চলবে। পুরো ব্যাপারটাই একটা ছকের মধ্যে বাঁধা থাকে। কিন্তু বলিউডে কোনও পরিকল্পনা নেই। যখন যেমন, তখন তেমন! আর এই বিষয়টাকে মুম্বাইয়ে খুব ভালো চোখেই দেখা হয়। প্রোফেশনালিজম হলিউড থেকে শেখার মতো।’

 

প্রিয়াঙ্কা তার পরবর্তী সিনেমা ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এই নতুন সিনেমা। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। একেবারে অ্যাকশনে ভরা একটা সিনেমা।

 

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রোপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা।

 

ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড সিনেমাতে অভিনয় করেছেন।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন