আগামী ১ মাস মুম্বাই থাকবেন শাকিব, সঙ্গী ইধিকা?

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২৪

আগামী ১ মাস মুম্বাই থাকবেন শাকিব, সঙ্গী ইধিকা?

অনলাইন ডেস্ক : একের পর এক সিনেমার কাজ রয়েছে শাকিব খানের হাতে। চলতি বছরই তার সিনেমা ‘তুফান’ সাফল্য পেয়েছেন বাংলাদেশের বক্স অফিসে। এই মুহূর্তে অপেক্ষা তার আসন্ন সিনেমা ‘দরদ’ মুক্তির। এর মাধ্যেই অবশ্য তিনি শুরু করে দিলেন পরবর্তী সিনেমা ‘বরবাদ’-এর শুটিং। সেই কারণে মঙ্গলবারই মুম্বাইয়ে পৌঁছচ্ছেন অভিনেতা।

 

আগামী ২৪ অক্টোবর থেকে সেখানেই শুরু হবে তার অংশের শুটিং। আগামী একমাস মুম্বাইয়েই থাকবেন অভিনেতা। বুধবার থেকে শুটিং শুরু করবেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন ওপারের অভিনেত্রী।

 

২০২৩ সালে ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ইধিকার। প্রথম সিনেমার নায়ক জনপ্রিয় অভিনেতা শাকিব খান। সিনেমার নাম ‘প্রিয়তমা’। সিনেমাটি দেশের বক্স অফিসে ভালো ব্যবসা করে। তার পর থেকে টলিউডেও সিনেমার প্রস্তাব পাচ্ছেন ইধিকা। এবার দ্বিতীয় বারের জন্য ফের শাকিবের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়।

 

এ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন সিনেমা দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবে না।

 

জানা গেছে, আগামী বছর ঈদে বড় পর্দায় মুক্তি পাবে শাকিব-ইধিকা জুটির নতুন সিনেমা‘বরবাদ’।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন