কলকাতার পূজার প্যান্ডেলে পরীমণির সিনেমা!

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৪

কলকাতার পূজার প্যান্ডেলে পরীমণির সিনেমা!

বিনোদন ডেস্ক : চলছে শারদীয় দুর্গাপূজা উৎসব। আনন্দ-উল্লাসে মেতে উঠেছে হিন্দু ধর্মাবলম্বীরা। পূজা ঘিরে নানা আয়োজন হচ্ছে বিভিন্ন পূজামণ্ডপে। দুর্গাপূজার এই সময়টাতে সবচেয়ে বেশি উৎসবমুখর ও মিলনমেলায় পরিণত হয় পার্শ্ববর্তী দেশ ভারতে। দেশটিতে হিন্দু সম্প্রদায়ের সংখ্যা বেশি হওয়াতে সেখানে উৎসব ঘিরে রাষ্ট্রীয় ও বেসরকারিভাবে নেওয়া হয় নানা উদ্যোগ। আর যা দেখতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে হাজারো পর্যটক।

 

সেই দুর্গা উৎসবে স্থান পেয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির সিনেমার পোস্টার। কলকাতার একটি মন্দিরের গেট সাজানো হয়েছে নায়িকার ওপার বাংলার প্রথম সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে। যা ফেসবুকে শেয়ার করেছেন পরী নিজেই। লিখেছেন, ‘শিগগিরই আসছে লাব্যি…।’

 দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’

দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এতে তার সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় সোহম আর মধুমিতাকে দেখা যাবে দেবযানী’র চরিত্রে।

 

এতে আরও অভিনয় করেছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার। সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন