ক্ষোভ ঝাড়লেন অর্চিতা স্পর্শিয়া

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

ক্ষোভ ঝাড়লেন অর্চিতা স্পর্শিয়া

বিনোদন ডেস্ক : অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ব্যক্তিগত কিংবা পেশাগত বিভিন্ন বিষয়ে অকপটে কথা বলেন তিনি। যার জন্য স্পষ্টভাষী হিসেবেও পরিচিতি রয়েছে তার।

 

আর এবার সংস্কারের দাবিতে মাঠে নামা সংস্কৃতি অঙ্গনের কিছু মানুষকে নিয়ে স্পর্শিয়া মন্তব্য করেছেন। বলেছেন, পাওনা টাকা চাওয়ার কারণেও তিনি বহু কাজ হারিয়েছেন।

 

স্পর্শিয়া বলেন, ‘পাওনা টাকা চাওয়ায় যেই হাউস, পরিচালক, প্রযোজক, নির্বাহী প্রযোজকদের কাছে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি; মেলামেশায় কমতি থাকায় বা ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসেবে বঞ্চিত হয়েছি; যাঁরা প্রডাকশনের সংস্কারের দাবিতে নেমেছেন, এসব বিষয়ে তাদের বক্তব্য কী?’

 

এরপর স্পর্শিয়ার কথায় কিছুটা ক্ষোভের সুর পাওয়া গেল। যারা তাকে প্লে-গার্ল তকমা দিয়েছেন তাদেরকে উদ্দেশ্য করে এই অভিনেত্রী বলেন, “কৌতূহলী মন জানতে চায়, যারা (আমারই বন্ধুরূপী) পেছনে কথা বলে এবং আমার এক অদ্ভুত ‘প্লে গার্ল’ ইমেজ তৈরি করেছে, তারা আসলে কতটুকু আমাকে চেনে বা জানে?”

 

সবশেষ স্পর্শিয়া বলেন, শুধু আমিই আমাকে নিয়ে হাসতে ও কথা বলতে পারি। কারণ শুধু আমিই আমাকে নির্মাণ করেছি এবং জীবনের প্রতিটি স্পন্দনে নিজেকে বহন করে গেছি। অন্যরা যোগ দিতে পারেন, যদি আমি আপনাকে অনুমতি দিই।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৯ মিনিট।
> জোহর- ১১:৫৮ মিনিট।
> আসর- ৪:২১ মিনিট।
> মাগরিব- ৬:০৮ মিনিট।
> ইশা- ৭:২৩ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন