গ্রামে গ্রামে হেঁটে হেঁটে মাহি চাইছেন ভোট, গ্রামবাসী সেলফি

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২৩

গ্রামে গ্রামে হেঁটে হেঁটে মাহি চাইছেন ভোট, গ্রামবাসী সেলফি

বিনোদন ডেস্ক : গ্রামে গ্রামে হেঁটে হেঁটে নিজের ট্রাক প্রতীকে ভোট চাইছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সময় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। নায়িকা জানান, সুখে-দুঃখে সব সময় এলাকার মানুষের পাশে থাকতে চান তিনি। কাজ করতে চান সবার কল্যাণে।

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৮টায় গণসংযোগে বের হয় মাহি। গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়ন থেকে নিজের ট্রাক প্রতীকের প্রচার শুরু করেন। দুপুর পর্যন্ত পাকড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ভোট চেয়েছেন তিনি। এ সময় দুটি গাড়িতে তার সঙ্গে আত্মীয়স্বজন ও কর্মী-সমর্থকরা ছিলেন। জনসমাগম দেখলেই গাড়ি থেকে নেমে ভোটারদের সঙ্গে কথা বলেছেন মাহি।

 

গ্রামের নারীদের মাহি আশ্বাস দিয়ে বলছেন, নির্বাচিত হলে নারীদের আত্মমর্যাদা ফিরিয়ে দেবেন তিনি। এলাকার মানুষ এখন যে শোষণের মধ্যে আছেন, তা থেকে সবাইকে বের করে আনবেন এই নায়িকা। শোষক হিসেবে নয়, সেবক হিসেবে মানুষের পাশে থাকতে চান মাহি। সেবা করতে চান তিনি।

 

বেলা ৩টার দিকে গোদাগাড়ীর কাঁকনহাট পৌর এলাকায় গণসংযোগ করেন মাহিয়া মাহি। ভোটাররা তাকে দেখে ছুটে আসেন বলে জানা গেছে। নায়িকাকে কাছে পেয়ে সেলফি তুলতে অনেকে ব্যস্ত হয়ে পড়ছিলেন। হাসিমুখে সবার আবদারই পূরণ করছেন নায়িকা।

 

উল্লেখ্য, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ওই আসনের টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরীর সঙ্গে ভোটের লড়াইয়ে নেমেছেন চিত্রনায়িকা মাহি। তার নানা বাড়ি তানোর উপজেলার মুণ্ডুমালায়। পাশের চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাহির নিজের বাড়ি। সেখানে মাহিয়া মাহি, ওমর ফারুক চৌধুরী ও আওয়ামী লীগের আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীর লড়াইয়ের সম্ভাবনা আছে। আলোচনায় আছেন বিএনএমের প্রার্থী শামসুজ্জোহা বাবুও।