সিলভার ভিলেজে সিসিকের দুই কাউন্সিলর সংবর্ধিত

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২৩

সিলভার ভিলেজে সিসিকের দুই কাউন্সিলর সংবর্ধিত

 

নিউজ ডেস্ক : সিলেট সিটি করপোরেশনের নবগঠিত ৩০ নম্বর ওয়ার্ডের সিলভার ভিলেজ আবাসিক এলাকায় নবনির্বাচিত কাউন্সিলর মোঃ রকিব খাঁন ও ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আয়েশা খাতুন কলিকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, নবগঠিত এই ওয়ার্ডের একটি অবহেলিত এলাকা সিলভার ভিলেজ। এই এলাকার মানুষ বিভিন্ন সমস্যায় জর্জরিত। নাগরিক অনেক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা থেকে শুরু করে গুরুত্বপূর্ণ নানা সেবা বঞ্চিত এই এলাকার মানুষের অভাব অভিযোগের শেষ নেই। তাই এই এলাকার মানুষের দাবিগুলো পুরণে সিটি করপোরেশন নজর দেয়া প্রয়োজন।

 

শুক্রবার (২৪ নভেম্বর) রাতে সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান।

 

সংগঠনের সভাপতি শাহজাহান খাঁনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন কামালের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিবৃন্দ সিলভার ভিলেজ আবাসিক এলাকার রাস্তার উন্নয়ন ও ড্রেনেজ সমস্যা সমাধানের উদ্যোগ নেয়ার আশাবাদ ব্যক্ত করেন। সংবর্ধিত অতিথিবৃন্দ বলেন- ধাপে ধাপে এলাকার প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে। তার জন্য একটু সময় দিতে হবে। তারা সমস্যাগুলো চিহ্নিত করে লিখিত আকারে দেয়ার আহবান জানান।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৭ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ছয়েফ খান, সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু, সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের উপদেষ্টা শফিকুল রহমান, সিলভার ভিলেজ জামে মসজিদের মোতাওয়াল্লী মোয়াজ্জেম হোসেন, যুবনেতা সোহেল রানা। স্বাগত বক্তব্য রাখেন সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান চৌধুরী।

 

এছাড়াও আরও বক্তব্য রাখেন, সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক দিলাল উদ্দিন, ছয়ফুর রহমান লিটন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম রিয়াদ।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিষদের উপদেষ্টা সদস্য ওবায়দুল্লাহ মাহমুদ জুয়েল,কার্যকরী কমিটির সহ সভাপতি মহসিন খান, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ মহসিন আলী, প্রচার সম্পাদক মহরম উদ্দিন, সদস্য মজনু ভুইয়া, নাজু মিয়া, ইমাম হোসেন, টিপু খান, বিল্লাল হোসেন, মাহবুবুর আলম শাহিন, কনর মিয়া মেম্বার, আবু সারওয়ার, ডাক্তার লিটন আহমদ, সবুজ আহমদ, মাষ্টার আব্দুল মতিন প্রমুখ।