হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন। সিলেট সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ড সুবিদ বাজার অবস্থিত হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গতকাল। হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মোঃ একরাম হোসেন এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মোঃ রেজওয়ান আহমদ সামীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের সম্মানিত প্রিন্সিপাল জনাবা শিলা দেবী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব এ টি এম এ হাসান জেবুল ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাবা রেবেকা বেগম রেনু।

 

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাবা মনিকা দেবী সিনহা সিনিয়র শিক্ষক। শিক্ষকদের পক্ষে থেকে বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপাল মোঃ একরাম হোসেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব আলহাজ্ব আশফাক আহমদ বলেন, আমি খুবই আনন্দিত যে এমন একটি সুন্দর পরিবেশে আমাকে আমন্ত্রণ করার জন্য। তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্য বলেন তোমরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলাও করবে। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। তিনি বলেন আমরাও যখন ছোটবেলা তোমাদের মত পড়াশোনা করেছি তখন আমরা পড়াশোনার পাশাপাশি বিদ্যালয়ের বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছি। তিনি আরও বলেন, যারা খেলায় বিজয়ী হতে পারোনি পারো।

 

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা আপনার সন্তানকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করবেন তাহলে তার শরীর ও মন উভয়ই ভালো থাকবে। এবং তাদের প্রতি যত্নবান হবেন তারা কোথায় যায় না যায় কার সাথে মিশে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথিরাও বক্তব্য রাখেন। এতে আরও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ। কানিজ ফাতেমা, পূরবী নাথ, নাজিফা জাহান, রোজিনা আক্তার, আশরাফুন নাহার, আনহারুল ইসলাম চৌধুরী, রাহাত আহমদ, ইতি আক্তার,মাহবুবা আক্তার, রিদিকা জান্নাত, অনামিকা আক্তার। আরও গণমাধ্যম ব্যক্তি ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী করা হয়। সভাপতি প্রিন্সিপাল শিলা দেবী তিনি তার সমাপনী বক্তব্যে বিভিন্ন প্রতিকুলতার কারণে এই বছর সময়মতো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু করতে না পারায় দুঃখ প্রকাশ করেন। এবং ওনার সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শেষ করেন।