সিলেটে অটোরিকশা উদ্ধার, চোর চক্রের ৩ সদস্য আটক

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০২৩

সিলেটে অটোরিকশা উদ্ধার, চোর চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বালাগঞ্জ থেকে চুরি হওয়া সিএনজিচালিত অটোরিকশা হবিগঞ্জের নবীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

 

শনিবার (৩০ সেপ্টেম্বর) পৃথক অভিযানে বালাগঞ্জ থানাপুলিশ এ তিনজনকে আটক করে।

 

আটকরা হলেন- বালাগঞ্জ উপজেলার বিত্তনিয়া গ্রামের বসাই মিয়ার ছেলে মিছলু মিয়া (২৩), একই উপজেলার দক্ষিণ হরিশ্যাম গ্রামের নিয়াজ আলীর ছেলে আব্দুর রহিম (২৩) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ছোট বাকৈর গ্রামের মন্তাজ উল্লাহ’র ছেলে সিহাব উদ্দিন (৩৫)।

 

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তীর বরাত দিয়ে জেলার সহকারি পুলিশ সুপার (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মো. সম্রাট তালুকদার জানান- বালাগঞ্জের গৌরীপুর গ্রামের জাকির হোসেনের (২২) অটোরিকশা গত ১৭ সেপ্টেম্বর উপজেলার ওসমানীগঞ্জ বাজারের পাশ থেকে চুরি হয়ে যায়। এ ঘটনায় পরে থানায় মামলা দায়ের করেন জাকির।

 

ঘটনার পরে থানাপুলিশ চোরদের ধরতে অভিযান অব্যাহত রাখে। এক পর্যায়ে শনিবার সন্ধ্যায় বালাগঞ্জ কলেজ বাজার থেকে মিছলু মিয়া (২৩) ও আব্দুর রহিমকে (২৩) সন্দেহজনকভাবে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে নবীগঞ্জ থেকে অটোরিকশা ও চোর চক্রের আরেক সদস্য সিহাব উদ্দিনকে আটক করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩ জন জাকির হোসেনের অটোরিকশা চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করে।

 

পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।