ফ্ল্যাট কেলেঙ্কারি : নুসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ করল ইডি

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

ফ্ল্যাট কেলেঙ্কারি : নুসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ করল ইডি

বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় নায়িকা ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০১৪-২০১৫ সালের ফ্ল্যাট কেলেঙ্কারিতে নুসরাতকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

 

সেভেন সেন্স কনস্ট্রাকশন নামে একটি কোম্পানি গ্রাহকদের ফ্ল্যাট দেবে বলে পাঁচ লাখ টাকা নিলেও সেই ফ্ল্যাট গ্রাহকরা পাননি। নুসরাত ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন। তাই নুসরাতকে এ জিজ্ঞাসাবাদ।

 নুসরাত জাহান

নুসরাত অবশ্য সংবাদ সম্মেলনে করে জানান, সেভেন সেন্স থেকে তিনি ইস্তফা দিয়েছেন এবং এই ফ্ল্যাট কেনাবেচায় তার কোনো সম্পর্ক নেই।

 

নুসরাত জানান, তিনি যখন তার পাম এভিনিউয়ের ফ্ল্যাট কিনেছিলেন তখন তিনি সেভেন সেন্স থেকে ঋণ নিয়েছিলেন, যা তিনি কড়ায়গণ্ডায় শোধ করে দিয়েছেন।

 

সংস্থার মালিক রাকেশ জৈন বলেছেন, নুসরাত কোনো দিন সংস্থা থেকে ঋণ নেননি। ইডি কর্তারা আজ নুসরাতকে তার পাম এভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল এস্টেটের যাবতীয় কাগজপত্র আনতে বলেছেন।

 

বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার নেতৃত্বে ফ্ল্যাট গ্রহীতারা এর মধ্যে একদিন ইডি দফতরে বিক্ষোভ দেখান। মঙ্গলবার নুসরাত তার আইনজীবীকে সঙ্গে নিয়ে ইডি দপ্তরে পৌঁছান। তবে জিজ্ঞাসাবাদের সময় নুসরাতের আইনজীবীকে ঢুকতে দেওয়া হয়নি।