প্রকাশ্যে নায়িকাকে পরিচালকের চুমু, বিতর্কের পর মুখ খুললেন মানারা

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৩

প্রকাশ্যে নায়িকাকে পরিচালকের চুমু, বিতর্কের পর মুখ খুললেন মানারা

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমার অভিনেত্রী মানারা চোপড়াকে প্রকাশ্যে চুমু খেয়ে বিতর্কের মুখে পড়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এ এস রবি কুমার। কয়েক দিন আগে সিনেমার প্রচার অনুষ্ঠানে এমন কাণ্ড ঘটান এই নির্মাতা।

বলা যায়, এক চুমুতে গন্ডগোল পাকিয়েছেন নির্মাতা রবি কুমার। বিশেষ করে, এ মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। এ ঘটনার পর কয়েক দিন কেটে গেলেও মুখ খুলেননি নির্মাতা। এবার নীরবতা ভাঙলেন প্রিয়াঙ্কা চোপড়ার ফুফাতো বোন মানারা চোপড়া।

 মানারা

মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের মুখোমুখি হন মানারা চোপড়া। তাদের প্রশ্নের জবাবে বিস্ময় প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি, সিনেমায় আমার কাজ পছন্দ করেছেন পরিচালক। যখন আমার শুটিং ছিল না, তখনো তারা আমাকে ফোন করতেন। আমার মনে হয়, তিনি খুবই উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন। কিন্তু যেভাবে ভিডিওটি ধারণ করা হয়েছে, তাতে আমি বিস্মিত হয়েছি।’

মানারা

ব্যাখ্যা করে মানারা বলেন, ‘ঘটনা যাইহোক না কেন, উচ্ছ্বাস থেকে তিনি কাজটি করেছিলেন। কিছু কিছু সময় আসে, যখন মানুষ অনেক উচ্ছ্বসিত হয়ে পড়েন। ওই সময়ে তিনি কি করেন তা বুঝতে পারেন না। আমি মনে করি, তিনি খারাপ উদ্দেশ্যে এটি করেননি।’

মানারা

রবি কুমার পরিচালিত নতুন সিনেমা ‘থিরাগাবাদারা সামি’। এ সিনেমায় অভিনয় করেছেন মানারা চোপড়া। আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি। এ সিনেমার প্রচার অনুষ্ঠানে মানারাকে চুমু খান নির্মাতা।

 

২০১৪ সালে তেলেগু ভাষার ‘প্রেমা গীমা জনতা নাই’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মানারা। একই বছর ‘জিদ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। এ সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। তারপর বেশ কিছু তামিল-তেলেগু সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

 

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন