আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের উদ্যোগে মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল পৌনে চারটার দিকে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে এ সমাবেশ শুরু হয়।

 

এদিন ঢাকা মহানগর দক্ষিণসহ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অন্তর্গত সব জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশে মহানগর দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানা, ওয়ার্ড, এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের হাজার হাজার নেতাকর্মী-সমর্থক এ কর্মসূচিতে অংশ নিতে সমবেত হয়েছেন।

 

বিএনপির কর্মসূচির দিন আওয়ামী লীগও কর্মসূচি দিয়ে মাঠে থাকছে। এর অংশ হিসেবে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার কর্মসূচি দেওয়া হয়েছে।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশে সভাপতিত্ব করছেন মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

সমাবেশের পর শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়ে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট থেকে শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজ হয়ে মিরপুর রোড দিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন