ভাইরাল হওয়া গোপন ভিডিও ছাত্রলীগ-যুবলীগের কান্ড : বাবুল

প্রকাশিত: ৭:২১ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

ভাইরাল হওয়া গোপন  ভিডিও ছাত্রলীগ-যুবলীগের কান্ড : বাবুল

নিউজ ডেস্ক : সিলেট সিটি করপোরেশন নির্বাচনী জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুলের একটি গোপন ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়ার ভিডিও ভুয়া এবং আওয়ামী লীগের মেয়রপ্রার্থীর নির্দেশে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তৈরি করে ভাইরাল করছেন বলে অভিযোগ করেছেন।

 

বুধবার (১৪ জুন) বিকেলে নগরের কুমারপাড়ায় নির্বাচনী কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন করেন।

 

তবে, নজরুল ইসলাম বাবুলের এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন সিলেট মহানগর যুবলীগ ও জেলা ছাত্রলীগের নেতারা।

 

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নজরুল ইসলাম বাবুল বলেন, যে ভিডিও ভাইরাল হয়েছে সেটি এডিট করা, হাত-পা কেটে অন্যের মুখে আমার ছবি লাগিয়ে এটি আওয়ামী লীগের নেতাকর্মীরা এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে।

 

ছড়িয়ে পড়া ‌ব্যক্তিগত ভিডিও প্রসঙ্গে নজরুল ইসলাম বাবুল বলেন, ছাত্রলীগ-যুবলীগের ছেলে পেলেদের কান্ড এগুলো।এরা এগুলো তৈরি করে আনোয়ারুজ্জামানকে দিয়েছে এবং তিনি নির্দেশ দিয়েছেন এগুলো সোস্যাল মিডিয়া প্রচারের জন্য।এই জিনিসটা সম্পূর্ণ ভুয়া।আমাকে সিলেট শহরের সবাই চেনন।এগুলো যদি সত্য হতো তাহলে আগে কেন প্রকাশ করা হলো না? নির্বাচনের ৪-৫দিন আগে কেন প্রকাশ করা হচ্ছে।এগুলা আমার ছোট বাচ্চায় বানাতে পারে টিকটক।

 

তিনি আরও বলেন, ডিজিটালের যুগ এখন।আপনার মাথা, আমার পা, কাপড় দিয়ে অহরহর ভিডিও বানানো হচ্ছে। বিভিন্ন মানুষকে অপদস্থ করার জন্য এগুলো করা হয়।ভোটের মাঠে আমাকে নানাভাবে নাজেহাল করার চেষ্টা করা হচ্ছে। আমাকে হেয় প্রতিপন্ন করতে ইতিমধ্যে ভুয়া ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হচ্ছে।এতে এডিট করে আমার ছবি যুক্ত করা হয়েছে।এরপরও ভোটের মাঠ ছেড়ে যাবেন না বলে মন্তব্য করেন তিনি।

 

তবে, নজরুল ইসলাম বাবুল ছাত্রলীগের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা জানিয়ে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, ভিডিওটি হয়তো তার পরিবারের কেউ নয়তো-বা তার দলের লোকজন ছড়িয়ে দিয়েছে।আমাদের এতো সময় নেই যে তাঁর ভিডিও এডিট করে ছড়িয়ে দেবো। আমরা ছাত্রলীগের কোনো নেতাকর্মী তার এসব ভিডিও ছড়ায়নি।তাছাড়া আমরা তাকে প্রতিদ্বন্দ্বী বলেও মনে করছি না।

 

এব্যাপারে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, আমরা কেন তাঁর ভিডিও ছড়িয়ে দিতে যাবো? অন্য আটদশজন সাধারণ মানুষের মতো আমরাও এই ভিডিও ফেসবুকে দেখেছি।এটা আনোয়ারুজ্জামানের নির্দেশে ছড়িয়ে দেয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। বরং আমরা মনে করছি তিনি যাদের সাথে নোংরামি করেছেন তারাই এটি ভাইরাল করেছে।নোংরামি করার ফলে আজ তাঁর ভিডিও ভাইরাল হয়েছে।এটা তাঁর নিজের লোকজন করছে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন