সিলেটে ১ মাসে ২কোটি ৮৫ লক্ষ টাকার অবৈধ মালামাল জব্দ

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২৩

সিলেটে ১ মাসে ২কোটি ৮৫ লক্ষ টাকার অবৈধ মালামাল জব্দ

নিউজ ডেস্ক : সিলেটে আইন শৃংখলা বাহিনীর অভিযানে ১ মাসে ২ কোটি ৮৫ লক্ষ ৬৩ হাজার ৮শ’ টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। রোববার (১৪ মে) অনুষ্ঠিত সিলেট জেলার আইনশৃঙ্খলা কমিটির সভায় এ তথ্য উপস্থাপন করা হয়েছে।

 

সিলেটের জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মো: মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

 

সভায় জানানো হয়, গতমাসে বিজিবি ১৯ এর ১২৬টি অভিযানে আনুমানিক ২কোটি ৮৩ লক্ষ ৫৭৫০০ টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। এছাড়াও বিজিবি ৫২ এর গতমাসের অভিযানে ৯৩০টি চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে ২,০৬,৩০০ টাকার অবৈধ পণ্য জব্দ করা হয়েছে।

 

সভায় জেলা প্রশাসক, সীমান্ত এলাকায় অপরাধ বন্ধে সচেতনতামূলক মতবিনিময় সভার আয়োজনের জন্য সীমান্তবর্তী উপজেলা (কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর, কানাইঘাট, বিয়ানীবাজার, জকিগঞ্জ) স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসারদের অনুরোধ করেন।

 

সভা শেষে, জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা প্রশাসক, সিলেট উপস্থিত সকলকে নিজ নিজ অবস্থান থেকে যথাযথভাবে দায়িত্ব পালনের অনুরোধ করেন।

 

সভায় সিলেটের পুলিশ সুপার, অধিনায়ক ১৯ বিজিবি, অধিনায়ক ৪৮ বিজিবি, উপপুলিশ কমিশনার (উত্তর), এসএমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, জেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪