চেয়ারম্যান মকন মিয়ার রুহের মাগফেরাত কামনায় নাগরিক কমিটির মিলাদ মাহফিল

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, মে ২, ২০২৩

চেয়ারম্যান মকন মিয়ার রুহের মাগফেরাত কামনায় নাগরিক কমিটির মিলাদ মাহফিল

নিউজ ডেস্ক : সিলেট বিভাগের বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র সভাপতি, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি, বাংলাদেশ মাজার ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি, হযরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আউলিয়া (রহ.) ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র পৃষ্ঠপোষক সদস্য, মোল্লারগাঁও ইউনিয়নের দীর্ঘদিনের সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ, সিলেটের কৃতীসন্তান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট। গত ৩০ এপ্রিল রোববার বাদ এশা নগরির ২৮নং ওয়ার্ডের তেলিরাই জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

এরআগে সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র সিনিয়র সহ-সভাপতি ও সিলাম ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়া ও সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর মোহাম্মদ আজম খানের নেতৃত্বে সংগঠনের এক প্রতিনিধি দল মরহুম শেখ মকন মিয়ার বাড়িতে যান এবং মরহুমের শোকাহত পরিবারবর্গের সাথে সাক্ষাত করেন। নাগরিক কমিটির নেতৃবৃন্দ মকন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারবর্গের প্রতি সহমর্মিতা জানান। পরে মরহুমের কবর জেয়ারত করেন এবং কবরের পাশে কিছুক্ষণ অবস্থান করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

 

সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন অন্যতম সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন ও চঞ্চল মাহমুদ ফুলর, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ লায়েক মিয়া, অর্থ সম্পাদক নুরুল ইসলাম সুমন, দফতর সম্পাদক ছয়েফ খান, প্রচার সম্পাদক দিলোয়ার হোসেন রানা এবং জালালপুর ইউনিয়ন শাখার সদস্য ফজির আলী মেম্বার। সৌজন্য সাক্ষাতকালে শেখ মকন মিয়ার পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন মরহুমের ছেলে শেখ মতিউর রহমান মতি, শেখ মুজিবুর রহমান মুজিব, শেখ মাহবুবুর রহমান মঞ্জু ও শেখ মাহফুজুর রহমান মুন্না, ভাতিজা শেখ ছালেক আহমেদ, শেখ ফটিক আহমেদ, শেখ সুহেদ আহমেদ, হাফেজ শেখ গুলজার হোসেন ও শেখ সুজাত আহমদ, নাতি শেখ মকসুদুর রহমানসহ আরো অনেকে।

 

বাদ এশা তেলিরাই জামে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আখলাক আহমদ।