রমজান উপলক্ষে সিলেট পুলিশ কমিশনারের দিকনির্দেশনা

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

রমজান উপলক্ষে সিলেট পুলিশ কমিশনারের  দিকনির্দেশনা

নিজস্ব প্রতিবেদক : সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএমপি পুলিশ লাইন্সে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্রিফিং করেছেন। ব্রিফিংয়ে পুলিশ কমিশনার আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতকরণে ও রমজানে জনগণের ভোগান্তি দূরকরনের জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যেতে বলেন।

 

বুধবার (২২ মার্চ) এসএমপি পুলিশ লাইন্সে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম এ কথা বলেন।

 

ব্রিফিং এ সভাপতিত্ব করেন এসএমপি‘র পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম।

 

এসময় উপস্থিত ছিলেন এসএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ও ইএন্ডডি) মুহাম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন এবং ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী সহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন