ভিডিও বানাতে গিয়ে মারা গেলেন টিকটকার

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৪

ভিডিও বানাতে গিয়ে মারা গেলেন টিকটকার

আন্তর্জাতিক ডেস্ক : দুর্ঘটনার আগে বন্ধুদের সঙ্গে হাসতে হাসতে কথা বলছিলেন এবং ভিডিও বানাচ্ছিলেন তরুণী। অন্যান্য আরও পাঁচজন তরুণীর মতোই বেশ প্রাণবন্ত ছিলেন আরিনা গ্লাজুনোভাও। রাস্তায় ঘুরে ভিডিও বানাতে পছন্দ করতেন তিনি। প্রত্যেকটি সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করতে চাইতেন। কিন্তু জীবনের শেষ মুহূর্তটাও যে এইভাবে ক্যামেরাবন্দি হয়ে যাবে তা ভাবেননি।

 

জর্জিয়ার রাজধানী তিবলিসির একটি রাস্তায় এমন ঘটনা ঘটেছে। টিকটক তারকা আরিনা গ্লাজুনোভা বন্ধুদের সঙ্গে যাচ্ছিলেন রাস্তা দিয়ে। তখন বন্ধুদের সঙ্গে হাসতে হাসতে কথা বলছিলেন এবং ভিডিও বানাচ্ছিলেন। ভিডিও বানানোর এক পর্যায়ে আচমকাই রাস্তায় থাকা সাবওয়ের খোলা মুখে পড়ে যান ২৭ বছর বয়সী এই তরুণী। তবে পুরো ঘটনাই তার ক্যামেরাবন্দি হয়ে যায়।

 

দুর্ঘটনার সময় আরিনার সঙ্গে ছিলেন আরও কয়েকজন বন্ধু। হঠাৎ করে আরিনাকে পড়ে যেতে দেখে এক বন্ধু চিৎকার করে ওঠেন। এ সময় আরিনার হাতে থাকা মোবাইল ফোনটিও ছিটকে পড়ে যায় দূরে।

 

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দুর্ঘটনার পর আরিনাকে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু সাবওয়ের সিঁড়িতে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি, ঘাড়ও ভেঙে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন