এসএসসির হারিয়ে যাওয়া অর্ধশত খাতা ১৩ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত: ৮:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

এসএসসির হারিয়ে যাওয়া অর্ধশত খাতা ১৩ ঘণ্টা পর উদ্ধার

অনলাইন ডেস্ক : যশোর শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের ৫০টি উত্তরপত্র (খাতা) হারিয়ে যাওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর পাওয়া গেছে।

 

মঙ্গলবার (০৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ইংরেজি বিষয়ের পরীক্ষক স্কুলশিক্ষক এমএম বোরহান উদ্দীন খাতাগুলো নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে যায়।

 

এমএম বোরহান উদ্দীন যশোরের অভয়নগর উপজেলার শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক।

 

তিনি জানান, মূল্যায়নের জন্য আনা এসএসসি পরীক্ষার ইংরেজি বিষয়ের উত্তরপত্রের মধ্য থেকে ৫০টির একটি বান্ডিল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নওয়াপাড়া-ধোপাদি সড়কের কোনো স্থানে তার মোটরসাইকেল থেকে পড়ে যায়। খাতা হারিয়ে দিশাহারা হয়ে পড়েন তিনি। বিষয়টি জানাজানি হলে তোলপাড় শুরু হয় স্থানীয় শিক্ষক মহলে।

 

তিনি আরও জানান, সারারাত পাগলের মতো ছোটাছুটি করে খুঁজতে থাকেন হারিয়ে যাওয়া সেই খাতা। ১৩ ঘণ্টা পর বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে নওয়াপাড়া শহরের জগবাবুর মোড় এলাকায় খাতাগুলো পাওয়া যায়।

 

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান বলেন, খাতা হারিয়ে যাওয়ার বিষয়ে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। উদ্ধার হওয়ার তথ্যও জানা নেই।

 

এ বিষয়ে যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাধব চন্দ্র রুদ্র বলেন, খাতা হারানো বা উদ্ধারের বিষয়ে কোনো শিক্ষক আমাদের কোনো তথ্য জানাননি। তবে এ ধরনের ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার নিয়ম আছে। আমরা বিষয়টি খতিয়ে দেখব।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন