নিহত বাবর তাপাদারের পিতা বাদী হয়ে জকিগঞ্জ থানার ৬ জনকে অসামী করে, থানায় মামলা দায়ের

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২৩

নিহত বাবর তাপাদারের পিতা বাদী হয়ে জকিগঞ্জ থানার  ৬ জনকে অসামী করে, থানায় মামলা দায়ের

নিউজ ডেস্ক : জকিগঞ্জ থানাধীন আটগ্রাম বাজারের ব্যবসায়ী বাবরকে হত্যার দায়ে ৬ জনকে আসামী করে থানায় মামলা। নিহত বাবরের দাফন সম্পন্ন।
জকিগঞ্জ থানাধীন আটগ্রাম বাজারে গত ০৭/০৬/২০২৩ ইংরেজী তারিখ রোজ বুধবার প্রকাশ্য দিবালোকে পিটিয়ে বাবর তাপাদার নামীয় এক ব্যবসায়ীকে খুন করা হয়। উক্ত হত্যাকাণ্ডে আটগ্রাম বাজারসহ আশপাশ এলাকার ব্যাপক আতংক বিরাজ করছে।

 

ব্যবসায়ী নিহতের ঘটনায় ৬ জনকে আসামি করে জকিগঞ্জ থানায় গতকাল মামলা দায়ের করা হয়। নিহত বাবর তাপাদারের পিতা আব্দুর রহিম তাপাদার বাদী হয়ে জকিগঞ্জ থানার মামলা নং-৭, তারিখ- ০৮/০৬/২০২৩ ইংরেজী জিআর নং-৬২ দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় জানাজার নামায শেষে নিহতের পারিবারিক কবরস্থানে বাবর তাপাদারের লাশ দাফন করা হয়।

 

এ বিষয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান গত বুধবার ০৭/০৬/২০২৩ ইংরেজী তারিখ সন্ধ্যা ৭টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জকিগঞ্জ, সিলেটের কতব্যরর্ত চিকিৎসকের যোগাযোগের প্রেক্ষিতে তিনি সহ সঙ্গীয় পুলিশ সদস্যগণ হাসপাতালে গিয়ে তার নির্দেশনা মতে পুলিশ উপ- পরিদর্শক জাহাজীর আলম মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। গতকাল ০৮/০৬/২০২৩ ইংরেজী তারিখে রোজ বৃহস্পতিবার ময়না তদন্ত কার্যক্রম শেষে নিহত বাবর

 

তাপাদারের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হলে দাফন কার্য সম্পন্ন করা হয়। পরবর্তীতে রাত ৯টার সময় নিহত বাবরের পিতা আব্দুর রহিম তাপাদার থানায় উপস্থিত হয়ে ৩ জন আসামীর নাম উল্লেখ করে এবং আর তিনজন অঘাত ব্যাক্তি জড়িত থাকার বিষয় উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন- নুরুল ইসলাম নাহিদ (২৩), পিতা- মোঃ আব্দুস ছালাম, গ্রাম- চারিগ্রাম, থানা- জকিগঞ্জ, জেলা-সিলেট। লোকমান আহমদ (২৭), পিতা-মৃত আছদ্দর আলী, সাকিন-এওলাসার, থানা- জকিগঞ্জ, জেলা-সিলেট, আব্দুস শহিদ (৩৬), পিতা-আব্দুল লতিফ, সাকিন চারিগ্রাম, থানা- জকিগঞ্জ, জেলা-সিলেট। অজ্ঞাত আসামীগণের নাম ঠিকানা অনুসন্ধানে এযাবৎ কোন তথ্য পাওয়া যায়নি। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান বৃহস্পতিবার রাত ৯টায় বর্ণিত এই আসামীগণ সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আব্দুস শহিদ নামক আসামীকে পুলিশ ধৃত করতে সক্ষম হয়েছে।

 

অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। পুলিশ যথা শীঘ্রই হত্যার সহিত জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করবে বলে তিনি জানান।

 

এদিকে বাবর তাপাদারের মরদেহ ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় চারিগ্রাম স্থিত নিহতের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। এই সময়ে স্থানীয় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ঘটনার সহিত জড়িত সকল খুনিদের গ্রেফতারের বিষয়ে সহায়তা করার জন্য সর্ব সাধারণের প্রতি অনুরোধ জানান ।