প্রেমের টানে মালয়েশিয়ান তরুণীকে বিয়ে করলেন লক্ষ্মীপুরের রিয়াজ

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২৪

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণীকে বিয়ে করলেন লক্ষ্মীপুরের রিয়াজ

নোয়াখালী সংবাদদাতা : মালয়েশিয়ান তরুণী নুর আজিরা বিনতে আজহার সঙ্গে ছয় বছর প্রেম জমিয়ে ভালোবাসার মানুষকে বিয়ে করলেন বাংলাদেশী রিয়াজ উদ্দিন। একে অপরের পাশে থাকতে চান অনন্তকাল। দুই লাখ টাকা দেনমোহরে রিয়াজ তার স্বপ্নের নারীকে বিয়ে করেছেন। বিয়ের পরপরই সবার উপস্থিতিতে নগদ ২৫ হাজার টাকা, হিরের আংটি ও সমপরিমাণ স্বর্ণালংকার দিয়ে দেনমোহর পরিশোধ করেন তিনি।

 

শুক্রবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার বাসায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন রিয়াজ ও আজিরা। এসময় এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। ওই এলাকার কাজী মোহাম্মদ আলী বেলাল এ বিয়ে পড়িয়েছেন।

 

বর রিয়াজ লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিনগর এলাকার সাবেক সহকারী সাব রেজিষ্ট্রার জামাল উদ্দিনের ছেলে। তিনি ১৯৯২ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন।

 

কনে আজিরা মালয়েশিয়ার কুয়ালালামপুরের ওলিয়া ফেছকুয়াতান ১৫ এ জালাননসি/৬ তামান ইস্তেফাক ইনজাহ, ৫৩/১ কুয়ালালামপুর এলাকার আজহা বিন হোসাইন ও নুর আসিকিন বিন আরেফিন দম্পতির মেয়ে। তিনি ১৯৯৩ সালের ৪ মার্চ জন্মগ্রহণ করেন।

 

জান গেছে, ৯ বছর আগে রিয়াজ মালয়েশিয়ায় যান। এরমধ্যে ৬ বছর আগে একদিন আজির একটি ফ্যাশন ডিজাইনের প্রতিষ্ঠানে ক্লাস করার জন্য আসে। পাশেই রিয়াজের দোকান ছিল। বিভিন্ন সময় চলার পথে দেখা হতো একে অপরের সাথে। একপর্যায়ে আজিরা রিয়াজকে সুদর্শন বলে সম্বোধন করে। এরপর দু’জনের কাছেই একে অপরকে ভালোলাগে। পরে আজিরা তার মাকে রিয়াজের সম্পর্কে জানায়। এর দুই মাস পরে রিয়াজ ও আজিরার সঙ্গে সরাসারি ভালো লাগার কথাবার্তা আদানপ্রদান হয়। তারপর তাদের মধ্যে প্রেম-ভালোবাসা শুরু হয়। কুয়ালালামপুর শহরের ইস্তেফা সেন্টার থেকে তাদের নতুন সম্পর্কের সূচনা ঘটে।