সিলেটে ছাত্রলীগের ৩০০ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪

সিলেটে ছাত্রলীগের ৩০০ নেতাকর্মীর নামে মামলা

নিউজ ডেস্ক : সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ৪ বন্ধু নিহতের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ছাত্রলীগের অজ্ঞাত ২৫০ থেকে ৩০০ জন নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

 

শনিবার (২০ জানুয়ারি) রাতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সালাহউদ্দিন মিয়া বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করেন।

 

ডা. মো. সালাহউদ্দিন মিয়া জানান, চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে নিহতের স্বজনরা আমাদের কর্তব্যরত চিকিৎসক ও নার্সের ওপর অতর্কিত হামলা চালান। জরুরি বিভাগসহ, আমাদের আবাসিক কমপ্লেক্সে ভাঙচুর করেন। হাসপাতালের গ্যারেজের তালা ভেঙে সেখানে রাখা একটি অ্যাম্বুলেন্স ভাঙচুর ও অপর একটি গাড়ি পুড়িয়ে দেন। তাই আইনি সমাধান পেতে মামলা করেছি।

 

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। তিনি জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

 

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় জৈন্তাপুর থেকে একটি প্রাইভেটকার নিয়ে তামাবিলের উদ্দেশে রওনা হন চার বন্ধু। সিলেট-তামাবিল মহাসড়কের ৪নং বাংলাবাজার রাংপানি লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি মহাসড়কের পাশে খাদে পানিতে পড়ে যায়। এতে চারজনের মৃত্যু হয়।