১০ লক্ষ টাকা ও স্ত্রী-সন্তান নিয়ে পালিয়ে যাওয়ায় স্বামীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২৪

১০ লক্ষ টাকা ও স্ত্রী-সন্তান নিয়ে  পালিয়ে যাওয়ায় স্বামীর সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি : ১০ লাখ টাকাসহ স্ত্রী ও সন্তান নিয়ে পালিয়ে যাওয়া আজমল হোসেন বিলাশ নামে যুবকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী স্বামী নবী হোসেন। বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় শহরের পৌরবিপনীস্থ একটি রুমে সংবাদ সম্মেলন করেন তিনি।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী স্বামী নবী হোসেন বলেন, ২০১৫ সালে সুনামগঞ্জ পৌরসভার বাগানবাড়ি এলাকা নেহারুন বেগমের সাথে বিয়ে হয় এবং বর্তমানে তাদের ঘরে সাড়ে তিন বছরের একটি মেয়েও রয়েছে। এসময় প্রতিবেশি আইনজীবী আজমল হোসেন বিলাশের সাথে সখত্য গড়ে উঠে তাদের, ভুক্তভোগী স্বামী নবী হোসেন জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যের দুবাইয়ে চলে যান। এসময় স্ত্রীর মাধ্যমে ১০ লাখ টাকা দেন নবী হোসেন। এই টাকা দিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা ক্রয় করার জন্য দেওয়া হয় আইনজীবী আজমল হোসেন বিলাশকে।

 

তবে বিলাশ কিছু না কিনেই গেল এক বছর আগে ভুক্তভোগীর স্ত্রী নেহারুন বেগম ও সাড়ে তিন বছরের কন্যা সন্তানকে নিয়ে পালিয়ে যায়। দেশে এসে স্ত্রী সন্তানের খোজ করলে আজমল হোসেন পলাশ নবী হোসেনকে প্রাণে মারার হুমকি দেয়। নিরুপায় হয়ে থানায় মামলা করেন নবী। এ ঘটনায় স্ত্রী সন্তানসহ টাকা ফেরৎ পেতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনির প্রতি অনুরোধ জানান।

 

এ ব্যাপারে প্রতারণার অভিযোগ আনা আজমল হোসেন বিলাশ বলেন, আমার উপর আনা অভিযোগ সব মিথ্যে আমি কারোর স্ত্রী সন্তান বা টাকা নিয়ে পালিয়ে যাইনি, নেহারুন বেগম নবী হোসেনের প্রথম স্ত্রী তার ঘরে আরেকটি স্ত্রী আছে, তবে বড় বউয়ের সাথে তার তালাক হয়ে গেছে কিন্তু তারপরও প্রথম স্ত্রীকে উক্ত্যক্ত করায় সেই স্ত্রী আমার কাছে আইনী সহায়তা নিতে আসে এর বেশি কিছু আমি জানি না। যিনি সংবাদ সম্মেলন করেছেন তিনি খারাপ প্রকৃতির লোক।