দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় বাবা-ছেলের মৃত্যু

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২৩

দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় বাবা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় দুই ট্রাকের ধাক্কায় অটোরিকশা (সিএনজি) যাত্রী এক চিকিৎসকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এতে অটোরিকশা (সিএনজির) যাত্রী ও নর্থ ইস্ট মেডিকেল কলেজের ক্যান্সার বিভাগের রেজিস্ট্রার ডা. তৌহিদ-উর-রশিদ চৌধুরী ও তার ছেলে তানহা রশিদ চৌধুরী মারা যান।

 

এ ঘটনায় নিহত চিকিৎসকের স্ত্রী আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানান, দু’টি ট্রাক একটি অপরটিকে ওভারটেক করতে গিয়ে সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা ডা. তৌহিদ-উর-রশিদ চৌধুরী ও তার ছেলে তানহা রশিদ চৌধুরী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, দু’টি ট্রাক প্রতিযোগীতা করে ওভারটেক করতে গিয়ে সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে যাত্রী চিকিৎসক ও তার ছেলে মারা গেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন