‘সেদিন কেঁদেছিল আমাকে পেয়ে, তার ভালোবাসায় আমি মুগ্ধ’

প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

‘সেদিন কেঁদেছিল আমাকে পেয়ে, তার ভালোবাসায় আমি মুগ্ধ’

বিনোদন ডেস্ক : সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে তার জনপ্রিয়তা শীর্ষে। নাটক ও ওটিটিতে সরব তিনি। চলতি বছর অভিনয়ের স্বীকৃতি হিসেবে চারটি পুরস্কার পেয়েছেন। তার রয়েছে অসংখ্য ভক্ত। যেখানেই যান, ভক্তরা ঘিরে ধরে, ছবি তোলে।

 

মেহজাবিন জানিয়েছেন, প্রথমেই বলতে চাই ভক্তদের ভালোবাসাকে আমি সম্মান করি। ভক্তরা একজন শিল্পী হিসেবে আমাকে ভালোবাসে, এটা বড় পাওয়া। নানা সময়ে ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও সম্মান পেয়ে আসছি। এটা ভীষণ ভালো লাগে। তাদের জন্য অভিনয় করি।

 

আবার অতিরিক্ত ভালোবাসা দেখানোটাও অন্যরকম লাগে। একবার একটি ঘটনা ঘটেছিল। সেদিন ছিল আমার জন্মদিন। কয়েকজন ভক্ত বাসার কাছে গিয়ে আতশবাজি ফোটানো শুরু করেছিল। কোনোভাবেই তাদের আতশবাজি ফোটানো বন্ধ হয় না। শেষে পুলিশ ডেকে সমস্যার সমাধান করতে হয়েছিল। ভক্তরা একজন তারকাকে ভালোবাসুক, কিন্ত তা যেন অতিরিক্ত না হয়ে যায়।

 

একজন ভক্তের কথা কখনোই ভুলতে পারব না। সারাজীবন মনে থাকবে। প্রতিবছর আমার ভক্তরা একবার একসঙ্গে হন। এর আয়োজন ভক্তরাই করেন। সেইবার আমি উপস্থিত ছিলাম। সবার সঙ্গে কথা বলছি। হঠাৎ একজন ভক্তকে দেখি হুইল চেয়ারে। তার মা-বাবা সঙ্গে করে নিয়ে এসেছে। তার পর কথা বললাম। জানতে পারলাম আমাকে দেখার জন্য হুইল চেয়ারে করে অনেক দূর থেকে এসেছে। খুব ইমোশনাল হয়ে পড়ি।

 

আমি তাকে সময় দিই। একটাই ভাবনা ছিল, আমার অভিনয়কে পছন্দ করে বলেই সে এসেছে। ভক্ত সেদিন কেঁদেছিল আমাকে পেয়ে। তার এমন ভালোবাসা সত্যি মুগ্ধ করার মতো।

 

একটা সময় ছিল ভক্তরা হাত কেটে রক্ত বের করে দেখাত। কিংবা রক্ত বের করে তারকাদের নামও লিখত। এসব আমি মেনে নিতে পারি না। খারাপ লাগে। ভালোবাসা অন্যভাবেও হতে পারে। কাউকে ভালোবাসলে কিংবা সম্মান জানাতে হাত কেটে ফেলার কিছু নেই। আমার বেলায় হয়েছিল। দুই-একজন ভক্ত এটা করেছিল। তারপর আমি বুঝিয়ে বলেছি। বুঝিয়ে বলার পর কেউ এটা করেনি।