রাস্তায় সীমিত গণপরিবহন, বন্ধ দূরপাল্লার বাস

প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

রাস্তায় সীমিত গণপরিবহন, বন্ধ দূরপাল্লার বাস

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াতের ডাকা টানা তিনদিনের সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচির শেষ দিন আজ বৃহস্পতিবার। তিন দিনের এ অবরোধের গত দুদিনের প্রথম দিন সিলেট ছিলো অনেকটা উত্তপ্ত। দ্বিতীয় দিন অর্থাৎ- গতকাল বুধবার (১ নভেম্বর) উত্তাপ অনেকটা কমে আসে। আর আজ বৃহস্পতিবার (০২ নভেম্বর) তৃতীয় দিন সিলেটে সকাল কাটছে শান্ত পরিস্থিতির মধ্য দিয়ে।

 

রাস্তায় সীমিত গণপরিবহন, বন্ধ দূরপাল্লার বাস সিলেট থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। নগরীর আশপাশ এলাকায় রিকশা, সিএনজিচালিত অটোরিকশা, নিত্যপণ্যবাহী ও ব্যক্তিগত গাড়ি সামান্য পরিমাণে চলছে। গণপরিবহনের জন্য ঘণ্টার পর ঘন্ট অপেক্ষা করতে দেখা গেছে অনেক যাত্রীদের। বাস স্ট্যান্ড এলাকায় অনেককেই দাঁড়িয়ে থাকতে দেখো গেছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা।

 

নগরীতে হালকা চলাচল করছে রিকশা, সিএনজি চালিত অটোরিকশা ও লেগুনা। এতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া লোকজন পড়েছেন বিপাকে। অনেকেই পায়ে হেঁটে যাচ্ছেন তাদের গন্তব্যে।

 

এদিকে, অরোধের তৃতীয় দিন সকালে সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় পীরবাড়ির রাস্তার মুখে সিলেট-ঢাকা মহাসড়কে ১৫-২০ জন ছাত্রদল-যুবদল নেতাকর্মী টায়ার জ্বালিয়ে অবরোধের চেষ্টা করলে খবর পেয়ে দ্রুত পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ একজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন