গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত একজনের মৃত্যু

প্রকাশিত: ৭:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত একজনের মৃত্যু

নিউজ ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোরে নঈম আলী (৪৫) নামে ঐ ব্যক্তি ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যু হয়।

 

একই ঘটনায় এর আগে বৃহস্পতিবার অপর দগ্ধ মাওলানা মুস্তাফিজুর রহমান (২৬) একই হাসপাতালে মারা যান। তাদের বাড়ি জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের পূর্ব শ্রী সূর্য গ্রামে।

 

স্থানীয় চেয়ারম্যান অলি আহমেদ খান নঈম আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের পূর্ব শ্রীসূর্য্য পেকুপাড়া গ্রামে মাওলানা মুস্তাফিজুর রহমানের ঘরে দুপুরের রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। মুহূর্তের মধ্যে আগুন রান্না ঘরের কক্ষে ছড়িয়ে পড়ে।

 

এ সময় আগুনে মাওলানা মুস্তফাফিজ ও নঈম মিয়া নামক দুজন দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে প্রথমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ওইদিন রাতে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে গত বৃহস্পতিবার মাওলানা মুস্তাফিজুর রহমান মারা যান। আর আজ নঈম আলীর মৃত্যু হয়।

 

দগ্ধ নঈম মিয়া এখনো সেখানে চিকিৎসাধীন আছেন।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন