মেট্রোরেলে চড়ে যাত্রীদের সঙ্গে সেলফি তুললেন মোদি

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৩

মেট্রোরেলে চড়ে যাত্রীদের সঙ্গে সেলফি তুললেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭৩তম জন্মদিন ছিল রোববার। এ দিন সকালে দিল্লি এয়ারপোর্ট মেট্রো এক্সপ্রেস লাইনের নতুন অংশের উদ্বোধন করেন তিনি। দ্বারকা সেক্টর ২১ থেকে নতুন মেট্রো স্টেশন ‘যশোভূমি দ্বারকা সেক্টর ২৫’ পর্যন্ত উদ্বোধন করেন।

 

এরপর নয়াদিল্লিতে ‘ইন্ডিয়া ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার’ উদ্বোধনের জন্য মেট্রো ধরেন। যাত্রীদের পাশে বসেন। মেট্রোয় সফরের সময় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান যাত্রীরা। হাসিমুখে ‘হ্যাপি বার্থডে’ বলতে থাকেন অনেকেই। মোদির সঙ্গে সেলফিও তোলেন।

 

ইন্ডিয়া ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার সম্পর্কে কর্মকর্তারা জানিয়েছেন, ৮.৯ লাখ বর্গমিটারের বেশি প্রকল্প এলাকা এবং ১.৮ লাখ বর্গমিটারেরও বেশি একটি নির্মিত এলাকাজুড়ে বিস্তৃত এই কেন্দ্রটি সবচেয়ে বড় মিটিং, ইনসেনটিভ, সম্মেলন এবং প্রদর্শনী সুবিধাগুলোর মধ্যে একটি হবে। এটিতে ১৫টি সম্মেলন কেন্দ্র এবং ১১ হাজার লোকের বসার ব্যবস্থা রয়েছে।

 

‘যশোভূমি’ নামে ইন্ডিয়া আন্তর্জাতিক কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার (আইআইসিসি) হবে বিশ্বের সবচেয়ে বড় প্রদর্শনী হলগুলোর মধ্যে একটি। এই কনফারেন্স সেন্টার প্রদর্শনী, বাণিজ্য মেলা এবং ব্যবসায়িক ইভেন্টের আয়োজনের জন্য ব্যবহৃত হবে।