কুলাউড়ার পৌরসভায় সাদরুলের বিশেষ সমীক্ষা ( জরিপ) সম্পন্ন

প্রকাশিত: ৭:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৩

কুলাউড়ার পৌরসভায় সাদরুলের বিশেষ সমীক্ষা ( জরিপ) সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : গত ৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ৪০ হাজার জন জনসংখ্যা অধ্যুষিত কুলাউড়া পৌরসভার ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান ।

 

গত ৮-১৩ সেপ্টেম্বর ছয় দিন টিলাগাও ইউনিয়নব্যাপী এই বিশাল ক্যাম্পেইনে পৌরসভার
সাদেকপুর, বিহালা, সোনাপুর,কুলাউড়া গ্রাম, পরীনগর, রেলকলোনী, উত্তরবাজার, মাগুরা, উছলাপাড়া, দক্ষিন মাগুরা, দক্ষিন রেলকলোনী, জয়পাশা, আলাপুর, কাছিমনগর, লস্করপুর, দত্তরমুড়ি, বাদেমনসুর, উছলাপাড় (আংশিক), চাতলগাঁও, লস্করপুর, চাঁনপুর, জগন্নাথপুরসহ সকল গ্রামের প্রায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সেচ্চাসেবীরা লিফ্লেট বিতরণ ও তথ্য সংগ্রহ করেন।

 

এই সমীক্ষায় অংশ নিয়েছেন, সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, মুসল্লী, সংখ্যালঘু, মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী, স্কুল কলেজ শিক্ষক ও শিক্ষার্থী, বেকার, নতুন ভোটার,প্রবাসী পরিবার প্রমুখ। এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে।

 

উল্লেখ্য গত ৩ আগস্ট থেকে কুলাউড়া উপজেলার সকল ইউনিয়নে বিশেষ সমীক্ষা (জরিপ) পরিচালনা করা হচ্ছে। ইতিমধ্যে গত ৩-৬ আগস্ট জয়চন্ডী, ৯-১১ আগস্ট ভুকশিমইল, ৭-৮ আগস্ট কাদিপুর, ১২-১৮ আগস্ট বরমচাল ও ভাটেরা, ১৯-২২ আগস্ট কর্মধা, ২৩-২৮ আগস্ট ব্রাহ্মণবাজার এবং ২৬-৩০ আগস্ট হাজিপুর, ৩০ আগস্ট- ২ সেপ্টেম্বর রাউৎগাও, ৭-১২ সেপ্টেম্বর টিলাগাও ইউনিয়নে এই বিশেষ সমীক্ষা জরিপ সম্পন্ন হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন