বিএনপি জনসমাবেশ, বিশৃঙ্খলা করলেই ব্যবস্থা

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২৩

বিএনপি জনসমাবেশ, বিশৃঙ্খলা করলেই ব্যবস্থা

নিউজ ডেস্ক : ঢাকার পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচীতে নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে জেলা ও মহানগর বিএনপির জনসমাবেশকে ঘিরে কঠোর অবস্থান রয়েছে পুলিশ।

 

সোমবার (৩১ জুলাই) নগরীর রেজিস্ট্রারী মাঠে বিকেল ৩ টায় জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই জনসমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে বিকাল সাড়ে তিনটায় জনসমাবেশ শুরু হয়।

 

সমাবেশ ঘিরে কঠোর অবস্থায় থাকা সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বিএনপি আজকের এই জনসমাবেশের জন্য কোন অনুমতি নেয়নি। তবে অবগত করা হয়েছে বলে শুনেছি।

 

তিনি বলেন, সমাবেশ ঘিরে কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটায় তবে আমরা তা শক্তহাতে প্রতিরোধ করব।

 

সরেজমিনে রেজিস্ট্রারি মাঠ ঘুরে দেখা যায়, জনসমাবেশকে ঘিরে রেজিস্ট্রারী মাঠের আশপাশ এলাকায় পোশাকধারী পুলিশের সর্তক অবস্থান রয়েছে। এছাড়া খন্ড খন্ড মিছিল নিয়ে বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড থেকে নেতাকর্মীরা আসতে দেখা যায়।

 

সিলেট জেলা বিএনপির একাধিক নেতা জানান,সরকার পতনের এক দফা দাবি আদায়ে গত শনিবার ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি পালনকালে নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদে সিলেটের এই জনসমাবেশ ঘিরে ব্যাপাক প্রস্তুতি নিয়েছে দলটি।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন