সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ হারুনূর রশীদ

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২৩

সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ হারুনূর রশীদ

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত অফিসার নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

 

থানার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, মামলার রহস্য উদঘাটন সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় গত এপ্রিল হতে জুন পর্যন্ত তিন মাসের মানদন্ডের বিচারে তিনি এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

 

সোমবার (১০ এপ্রিল) সিলেট বিভাগের মাসিক অপরাধ সভায় ডিআইজি শাহ মিজান শফিউর রহমান বিপিএম (বার), পিপিএম এই পুরষ্কার প্রদান করেন।

 

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নাবিলা জাফরিন রীনা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্)

এম এ জলিল, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ মোঃ হুমায়ুন কবীর,
পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স) মোঃ জেদান আল মুসা, জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্, পুলিশ সুপার, সুনামগঞ্জের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) নিকুলিন চাকমা, হবিগঞ্জের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোঃ আব্দুল হান্নান, সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মোঃ নাজিম উদ্দিন, সহকারি পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) বায়েজিদ বিন মনসুর সহ জেলা পুলিশ ও রেঞ্জ কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।

 

মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী মৌলভীবাজার সদর মডেল থানায় যোগদান করার পর বিগত দুইবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন।

 

অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, আমার শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই অর্জন করা সম্ভব হয়েছে। এরজন্যেই সিলেট বিভাগের এই শ্রেষ্ঠত্বের অর্জন। তিনি মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করা হয়।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন