পশুর হাট নিয়ে দ্বন্দ্ব : মাছিমপুরে সংঘর্ষের ঘটনায় মামলা

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২৩

পশুর হাট নিয়ে দ্বন্দ্ব : মাছিমপুরে সংঘর্ষের ঘটনায় মামলা

নিউজ ডেস্ক : সিলেট মহানগরের মাছিমপুর এলাকায় পশুর হাট বসানো নিয়ে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

 

মামলার বিষয়টি কে নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ আলী মাহমুদ।

 

জানা যায়, শুক্রবার বেলা আড়াইটার দিকে মাছিমপুর এলাকায় পশুর হাট বসানো নিয়ে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। তাঁদের সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাছিমপুর এলাকার পশুর হাট বসানোর জন্য প্রতি বছর দরপত্র আহ্বান করে নির্ধারিত স্থান ইজারা দেয় জেলা পরিষদ। তবে এবার দরপত্রের আগেই সিলেট সিটি করপোরেশনের সংরক্ষিত ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শারমিন আক্তারের স্বামী মনজু মিয়া ও তাঁর দুই ভাই মিলে হাটের জায়গায় খুঁটি পুঁতা শুরু করেন। এতে ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদের ভাই হারুনুর রশিদ খছরু বাধা প্রদান করলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

 

এরই জের ধরে শুক্রবার বেলা আড়াইটার দিকে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের পাঁচজন আহত হন। তাঁদের উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে কোতোয়ালি থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহম্মদ আলী মাহমুদ কে বলেন, পশুর হাট বসানোকে কেন্দ্র করে শুক্রবার দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পরবর্তীতে কাউন্সিলর মোস্তাক আহমদের ভাই হারুনুর রশিদ খছরু থানায় লিখিত অভিযোগ দায়ের করলে সেটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

 

এক প্রশ্নের জবাবে ওসি বলেন- সময় হলে বৈধ ইজারাদারকে পুলিশ হাট বুঝিয়ে দেবে।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন