নৌকার প্রচারনায় অংশগ্রহণে দেশে আসছেন আব্দুর রহমান খান সুজা

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২৩

নৌকার প্রচারনায় অংশগ্রহণে দেশে আসছেন আব্দুর রহমান খান সুজা

নিউজ ডেস্ক :: আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী ও নৌকা মার্কার পক্ষে কাজ করতে যুক্তরাজ্য থেকে এক মাসের জন্য দেশ সফরে আসছেন এম.এ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি,১৯৭৮ থেকে ১৯৮৩ সালের মদনমোহন কলেজের মেধাবী ছাত্র গোলাপগঞ্জের কৃতি সন্তান সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ও ভোটার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহমান খান সুজা।

জানা যায়,তিনি আগামী ২৬ মে,২০২৩ইং (শুক্রবার) যুক্তরাজ্য থেকে দেশের উদ্দেশ্য রওনা হবেন এবং ২৭ মে,২০২৩ইং(শনিবার) প্রথম প্রহরে সিলেট এম.এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছাবেন।

আব্দুর রহমান খান সুজা বলেন,আগামী ২১ শে জুন,২০২৩ইং সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আমি শুধুমাত্র নির্বাচনী প্রচারনা,মিছিল-মিটিং ও নৌকার জন্য জনগণের কাছে ভোট চাইতে বাংলাদেশে আসবো।নৌকা হলো উন্নয়নের মার্কা,জনগণের মার্কা,বঙ্গবন্ধুর মার্কা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা।উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে সিলেট শহরের সর্বস্থরের নাগরিকের কাছে নৌকার জন্য ভোট চাইবো।আমি আশাবাদী আমাদের সকলের অক্লান্ত পরিশ্রম ও জনগণের ভোটের মাধ্যমে নৌকার বিজয় সুনিশ্চিত।আমরা নগরবাসী আমাদের স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ ও মিশন ২০৪১ বাস্তবায়ন করব।

তিনি আরও বলেন,এই স্বাধীনতার প্রতীকের জন্য কাজ করতে সবাইকে আহ্বান জানাচ্ছি।
পরিশেষে দেশরত্ন শেখ হাসিনার প্রতীক নৌকা ও নৌকার প্রার্থী আমার সহযোদ্ধা আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্য সকলের কাছে দোয়া কামনা করি।