প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে মিথিলা ‘আয় খুকু আয়’ ছবিতে

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে মিথিলা ‘আয় খুকু আয়’ ছবিতে

 বিনোদন ডেস্কঃ  ইন্ডাস্ট্রির দিকপাল প্রসেনজিৎ চ্যাটার্জির নামটি শুনলেই দৃষ্টিপটে ভেসে উঠে হাজারো চরিত্রের কথা। নিজের নামের প্রতি সুবিচার করে ৩৮ বছর ধরে বাংলা চলচ্চিত্রের নায়ক হিসেবে অভিনয় করে আসছেন এই প্রথিতযশা অভিনেতা। এবার তারই সঙ্গে কলকাতার বড় পর্দায় দেখা যাবে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে।

চলচ্চিত্রের নামটিও প্রসেনজিৎই দিয়েছেন- ‘‘আয় খুকু আয়’’। গত সেপ্টেম্বরে নাম ঘোষণার পর বেশ ঘটা করে ১৫ নভেম্বর শুরু হলো ছবির শুটিং। প্রযোজনায় থাকছেন টলিউড হিরো জিৎ।

‘‘আয় খুকু আয়’’ সিনেমার গল্প

হেমন্ত মুখোপাধ্যায় ও শ্রাবণী মজুমদারের কণ্ঠে গাওয়া ‘‘আয় খুকু আয়’’ গানটি বাংলা ভাষাভাষি মানুষের আবেগের এক বিরাট জায়গা দখল করে আছে। গানটির ভেতর সরবে বিরাজ করা বাবা-মেয়ের চিরন্তন মধুর সম্পর্কটি নতুন করে ফুটিয়ে তোলা হবে ‘‘আয় খুকু আয়’’ সিনেমায়।

এখানে বলা হবে গ্রামের এক বাবা ও তার মেয়ের গল্প। শত বিপদ-আপদ মাথায় নিয়ে তিলে তিলে ছোট্ট মেয়েকে বড় করে অবশেষে বিয়ের সময় কান্না চেপে বিদায় দেওয়ার বেদনাবিধুর মুহুর্তগুলোর দৃশ্যায়ন ঘটবে ছবিটিতে। পুরো চিত্রনাট্য অকুণ্ঠচিত্তে হৃদয়ঙ্গমের জন্য নতুন আঙ্গিকে সংযোজন করা হবে ‘‘আয় খুকু আয়’’ গানটি।

তাছাড়া বাবা-মেয়ের মিষ্টি সম্পর্ক কেন্দ্রিক কাহিনীকে জুড়ে দেয়া হবে চরিত্র বহুল নাটকীয়তা দিয়ে।