যে কারণে ৮৪ কোটি টাকা ফেরত দিলেন ‘পাঠান’ নির্মাতা

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, মে ৮, ২০২৩

যে কারণে ৮৪ কোটি টাকা ফেরত দিলেন ‘পাঠান’ নির্মাতা

বিনোদন ডেস্ক : দীর্ঘ চার বছর বিরতির পর রূপালী পর্দায় এসেই সুপারহিট সিনেমা উপহার দিলেন শাহরুখ খান। মুক্তির ৩৭তম দিনে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’- এর আয় ছাড়িয়ে গেছে ‘পাঠান’।

 

জায়গা করে নিয়েছে ভারতের সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমার প্রথম স্থানে।
৬ এপ্রিল পর্যন্ত ভারতে ৬৫৪ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। আর ভারতের বাইরে ৩৯৬ কোটি। অর্থাছ বিশ্বব্যাপী পাঠান ঘরে তুলেছে ১০৫০ কোটি রুপি।

 

বলা যায়, শাহরুখের পাশাপাশি বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের সময়টা বেশ ভালোই যাচ্ছে। ব্লকবাস্টার সুপারহিট ‘পাঠান’ সিনেমার নির্মাতা তিনি।

 

ভারতের সব বড় প্রযোজনা সংস্থা এখন সিদ্ধার্থের সঙ্গে কাজ করতে মুখিয়ে। এর মধ্যেই দক্ষিণী সুপারস্টার প্রভাসকে নিয়ে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে সিনেমার পরিকল্পনা করে মৈত্রী নামে একটি প্রযোজনা সংস্থা। ছবিটি নিয়ে সিদ্ধার্থের সঙ্গে চুক্তি পর্যন্ত হয়ে গিয়েছিল।

 

তবে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সিনেমাটি করছেন না সিদ্ধার্থ। সিনেমার জন্য নেওয়া পারিশ্রমিক বাবদ ৬৫ কোটি রুপি (প্রায় ৮৪ কোটি টাকা) ফেরত দিয়েছেন তিনি।

 

এর অন্যতম কারণ, আর কিছুই নয়; ব্যস্ততা। বাহুবালী তারকা আর সিদ্ধার্থ দুজনই বেশ ব্যস্ত। দুজনই কিছুতেই তাদের সময় মেলাতে পারছেন না। তাই শেষ পর্যন্ত চুক্তিটি বাতিল করেছেন পাঠান নির্মাতা।

 

পারিশ্রমিক বাবদ অগ্রিম নেওয়া ৬৫ কোটি রুপিও ফিরিয়ে দিয়েছেন তিনি। যদিও এ নিয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

কী নিয়ে এতো ব্যস্ত রয়েছেন সিদ্ধার্থ।

 

জানা গেছে, হৃতিক রোশান ও দীপিকাকে নিয়ে ‘ফাইটার’ সিনেমা নির্মাণ করছেন সিদ্ধার্থ। শুটিংয়ে বেশ মনযোগী তিনি। আর কোথাও মন দেওয়ার ফুরসত নেই তার। এ কাজ শেষ করে আবার তিনি শুরু করবেন শাহরুখ খান ও সালমান খানকে নিয়ে ‘টাইগার ভার্সেস পাঠান’। তবে সময় আর কোথায়!

 

অন্যদিকে প্রভাসও ব্যস্ত ‘প্রজেক্ট কে’সহ আরও কয়েকটি সিনেমার কাজ নিয়ে। তার আগে রিলেজ পাবে নতুন ছবি ‘আদিপুরুষ’। আগামী মাসেই মিলবে সিনেমার মুক্তি। এসব নিয়েই এ দক্ষিণী তারকার যত ব্যস্ততা।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন